মুঠোফোনের মাধ্যমে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

0

বরগুনার তালতলী সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী সদস্য আবুল হাসানকে মুঠোফোনের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছে মহিলা ইউপি সদস্য পদপ্রার্থী পারভীন বেগম ও তার পুত্র ইমরান জিয়া।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে তার ব্যক্তিগত মুঠোফোনে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে এ হুমকি দেওয়া হয়।

মুঠোফোনের ওই কল রেকর্ডিংয়ে শোনা যায়, পারভীন বেগম অশ্লীল ভাষায় তাকে গালমন্দ করতে থাকেন। এ সময় সাংবাদিক হাসানকে তালতলী বাজারে আসতে বলে হাত পায়ের রগ কেটে হত্যার হুমকি দেন। কথোপকথনের রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে স্থানীয় সংবাদ কর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

এ বিষয়ে পারভীন বেগম বলেন, আমার ছেলে ইমরান জিয়া তালতলী সাংবাদিক ঐক্যজোটের সদস্য ছিলেন। তাকে অন্যায় ভাবে বহিষ্কার করা হয়েছে। এ ছাড়াও হাসানের কাছে আমরা টাকা পাব। ওই টাকা যেভাবে হোক আমরা উঠিয়ে ছাড়বো।

কিসের টাকা জানতে চাইলে তিনি বলেন, ২০ লাখ টাকা লোন দেওয়ার নাম করে ৫০ হাজার টাকা নিয়েছেন আমাদের কাছ থেকে।
বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফসল পাটোয়ারী বলেন, এ ঘটনা নিয়ে স্থানীয় গণ্যমান্য ও সিনিয়র সাংবাদিকরা কয়েক দফা বসেছেন। সাংবাদিক আবুল হাসানকে হয়রানি করা হচ্ছে।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। হাসানের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com