অবৈধ সরকা‌রের হাত থে‌কে কেউ মু‌ক্তি এনে দি‌বে না নি‌জে‌দের‌ উঠে দাঁড়াতে হবে: দুদু

0

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, পরিবর্তনের ডাক আসছে। এজন্য আমাদের তৈরি হতে হবে। তিনি বলেন, ‘এই অবৈধ সরকা‌রের হাত থে‌কে কেউ মু‌ক্তি এনে দি‌বে না নি‌জে‌দের‌ উঠে দাঁড়া‌তে হ‌বে।’

বুধবার (২৭ অক্টোবর) অক্টোবর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী পল্লী চিকিৎসক অ্যাসোসিয়েশনের উদ্যোগে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, বিএনপি থাকলে বাংলাদেশ থাকবে। শহীদ জিয়া, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান থাকলে বাংলাদেশের জনগণ থাকবে দেশের অস্তিত্ব থাকবে।

তিনি বলেন, আমার নেতা জিয়াউর রহমান নিচ থেকে পরিবর্তন করতেন উপর থেকে না। তাহলে আমরা আন্দোলনের প্রত্যাশা করি নিচে থেকে উপর থেকে না। সে জন্য আসেন শহীদ জিয়াউর রহমানের মত কথা কম বলি কাজ বেশি করি।

বিএনপির শীর্ষস্থানীয় এই নেতা বলেন, জনগণের অধিকার আদায়ের জন্য আর একবার দরকার বেগম খালেদা জিয়ার। আরেকবার দরকার জাতীয়তাবাদী শক্তির। আর একবার দরকার তারেক রহমানের।

সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, যে যেখানে যে অবস্থায় আছেন সবাইকে তৈরি হতে হবে। এই সরকারে হাত থেকে মুক্তি কেউ এনে দিবে না। যদি না নিজেরা উঠে দাঁড়াই। আমার ধারণা একবার শক্ত হয়ে দাঁড়ালেই আওয়ামী লীগ কোন দিকে দৌড়াবে কল্পনা করা কঠিন।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, যুগ্ন মহাস‌চিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হো‌সেন আলাল, সংগঠনের সভাপতি এসএম মারুফ হোসেন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com