গণতান্ত্রিক আন্দোলনকে ভিন্নখাতে নিতে বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিচ্ছে সরকার: গয়েশ্বর

0

সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশকে পৃথিবীর সামনে অপমান করা হয়েছে এবং তা করছে সরকার। আর গণতান্ত্রিক আন্দোলনকে ভিন্নখাতে নিতে বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিচ্ছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এ মন্তব্য করেন।

গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পিকআপ ভ্যানে তৈরি অস্থায়ী মঞ্চে তিনি এ কথা বলেন।

সারাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে বিএনপির পক্ষ থেকে মিছিলের কর্মসূচি ঘোষণা করা হয়। এ সময় তিনি এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, সারাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে সরকার সিরিজ হামলা চালিয়েছে। আজকের সমাবেশে আটক নেতাকর্মীদের সন্ধ্যার মধ্যে মুক্তি না দিলে লড়াইটা জনগণের সঙ্গে পুলিশের হবে। আমি বলবো পুলিশের দায়িত্ব পুলিশ পালন করবে। আপনাদের সঙ্গে আমাদের কোনো সংঘাত নাই, পায়ে পা দিয়ে সংঘাত করবেন না।

বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়ার একটা অপারেশন হয়েছে। দেশে উনার চিকিৎসা হচ্ছে না। অথচ শেখ হাসিনা তাকে বিদেশে চিকিৎসার সুযোগ দিচ্ছে না।

নেতাকর্মীদের প্রতি রাজপথে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে আহ্বান জানিয়ে তিনি বলেন, সময় সুযোগ পাবেন না। আপনারা প্রস্তুত থাকুন। যে কোনো সময় আন্দোলনের ডাক আসবে। আজকের মতো সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com