সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে অবৈধভাবে আটকে রেখেছে সরকার: অলি আহমদ

0

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়কে অবৈধভাবে আটকে রাখা হয়েছে বলে মন্তব্য করেন অলি আহমদ। তিনি অভিযোগ করেন, সম্রাটদের কারাগারে জামাই আদরে রাখা হয়েছে। কিন্তু সাবেক প্রধানমন্ত্রী, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্ত্রীকে উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে আটকে রেখেছে সরকার।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত দলের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় অলি আহমদ এসব কথা বলেন। এলডিপির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দলের মহাসচিব রেদোয়ান আহমেদ।

এসময় সরকারের সঙ্গে বিদেশি চক্রান্তে কুমিল্লার হিন্দু সম্প্রদায়ের ওপর সহিংসতার ঘটনা ঘটেছে বলেও অভিযোগ করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি ড. কর্নেল অলি আহমদ।

তিনি বলেন, ‘কুমিল্লার পূজামণ্ডপে কোরআন শরীফ রাখার ঘটনা পাগল ইকবালের পক্ষে ঘটানো সম্ভব নয়। এটা সরকার ও বিদেশিদের চক্রান্ত।’

তিনি বলেন, সরকার সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। ফলে বর্তমান অবৈধ সরকার ক্ষমতায় থাকার কোনো অধিকার রাখে না।

অলি আহমদ বলেন, বর্তমান সরকারের জনগণের প্রতি কোনো দায়বদ্ধতা নেই। তারা অবৈধ সরকার। রাতের আঁধারে ভোট চুরি করে তারা সরকার গঠন করেছে। বাংলাদেশে এখন দুর্নীতির মাত্রা চরম আকার ধারণ করেছে। জনগণের ওপর অত্যাচারের মাত্রাও সর্বকালের রেকর্ড ভেঙেছে। লুটপাট-দুর্নীতির কারণে দেশের স্বাস্থ্য খাতে বিপর্যয় নেমেছে।

তিনি বলেন, সরকার মানুষের পকেট কেটে দুর্নীতি করছে। মেগা প্রজেক্টের নামে মেগা লুট করছে। বিদেশে টাকা পাচার করছে। বাকশালী কায়দায় দেশ চালাচ্ছে।

সভায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. আওরঙ্গজেব বেলাল, ড. নিয়ামুল বশির, অ্যাডভোকেট মনজুর মোর্শেদ, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দিন টিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com