বাংলাদেশের জনগণ নিরাপদ থাকতে হলে বেগম খালেদা জিয়াকে দরকার: আলাল

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বিএনপি’র যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আপনার শ্বশুর বাড়ির এলাকার একটি থানা নিরাপদ রাখতে পারেন না বাংলাদেশকে কিভাবে নিরাপদ রাখবেন?

সোমবার(২৫ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে কৃষকদলের আয়োজনে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বিনামূল্যে সার দেওয়ার কথা শুনেছি। ১০ টাকা কেজি চাল দেওয়ার কথা শুনেছি। আমরা কি শুনি নাই? আমরা শুনি নাই এত ভাত খান কেন? এটাও কৃষিমন্ত্রী বলে দিয়েছে এত ভাত খাওয়া চলবে না। ভাত কম করে খান।

তিনি বলেন, লক্ষ লক্ষ মধ্যবতি নিম্নবতি মানুষ নিঃস্ব হয়ে গেছে, আত্মহত্যার পথ বেছে নিয়েছে। এইগুলোর খোঁজ সরকার নেয় নাই। অথচ যারা শেয়ার বাজার লুট করেছে তারা হয়েছে প্রধানমন্ত্রীর উপদেষ্টা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে যুবদলের সাবেক সভাপতি বলেন, আপনার শ্বশুর বাড়ি রংপুরের পীরগঞ্জ এর সংখ্যালঘু জনগণ নিরাপত্তাহীনতায় ভুগছে। কুমিল্লার ঘটনায় সেই জায়গায় সংখ্যালঘুদের চল্লিশটা বাড়িঘর কেন পুড়িয়ে দেয়া হলো? আপনার শ্বশুর বাড়ির এলাকার একটি থানা সেটা নিরাপদ রাখতে পারেন না বাংলাদেশকে কিভাবে নিরাপদ রাখবেন?

সরকারের উদ্দেশ্যে বিএনপির শীর্ষ নেতা বলেন, বাংলাদেশের জনগণ নিরাপদ থাকতে হলে বেগম খালেদা জিয়াকে দরকার। তাই বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তাকে নিয়ে আলোচনায় বসুন। আর যদি তা না করেন তাহলে আপনাদেরকে নামানোর জন্য আমরা সেই দিন পর্যন্ত লড়াই করে যাব।

সংগঠনের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি হেলালুজ্জামান তালুকদার লাল, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন এমপি, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com