শরীরের শেষ রক্ত দিয়ে হলেও গণতন্ত্রকে মুক্ত করবো: দুদু

0

বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের সাবেক সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু বলেছেন, রক্ত যত লাগে দিব। শরীরের শেষ রক্ত দিয়ে হলেও গণতন্ত্রকে মুক্ত কর‌বো।

নেতা কর্মী‌দের উ‌দ্দেশ্যে তি‌নি ব‌লেন, সবকিছুর জন্য প্রস্তুত থাকেন। ডাক যখন আসবে আমাদের নেমে পড়তে হবে।

র‌বিবার (১০ অক্টোবর) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে শহীদ জেহাদ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, আজকের এই সভা থেকে সরকারের কাছে একটি বার্তা পৌঁছে যাবে। আর তা হ‌লো আজকে থেকে পরিবর্তন শুরু হল।

তি‌নি ব‌লেন, আজ যে সভাটা জাতীয় প্রেসক্লা‌বে হ‌লো এই সভাটা যখন রাজপথে নিতে পারব, তখন বর্তমান যারা ক্ষমতায় আছে তারা পালানোর রাস্তা পাবে না। যেমন ভা‌বে আফগানিস্তানে হ‌য়ে‌ছে কে আগে হেলিকপ্টারে উঠে তেমন হবে। শহীদ জেহাদ আমাদের সে রাস্তাটা দেখিয়ে গেছে।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, আমাদের দেশ নেতা তারেক রহমানকে যদি দেশে ফিরিয়ে আনতে হয়। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যদি আমাদের মাঝে আনতে হয়। কাজ একটাই, এই সরকার‌কে হঠা‌নো। এই কাজটি যদি আমরা করতে ব্যর্থ হই। তাহলে যে মাশুল আমাদেরকে দিতে হবে সেটা অনেক বড় মাশুল।

বিএনপির শীর্ষস্থানীয় নেতা বলেন, রক্ত যত লাগে দিব। সবকিছুর জন্য প্রস্তুত থাকেন। ডাক যখন আসবে আমাদের নেমে পড়তে হবে। এর কোন বিকল্প নাই। ডাকের অপেক্ষায় আমরা থাকলাম।

ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিশেষ সম্পাদক ড.আসাদুজ্জামান রিপন, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com