বিএনপি নেতা হাবিব উন-নবী খান সোহেলের মায়ের দাফন সম্পন্ন

0

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী খান সোহেলের মা বেগম আখতার বানু মারা গেছেন। শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রংপুর মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ও কাকসুর সাবেক জিএস শহিদুল ইসলাম মিজু জানান, বেগম আখতার বানু দীর্ঘ দিন ধরে ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৮৪ বছর। মৃত্যুকালে তিনি চার ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি প্রয়াত শিক্ষাবিদ ও কারমাইকেল কলেজের অধ্যাপক নুরুননবী খানের সহধর্মিণী ছিলেন।

এদিকে শুক্রবার রাত ৯টায় হলি ফ্যামিলি মাঠে প্রথম জানাযা শেষে রংপুরে মরহুমা আখতার বানুর মরহেদ আনা হয়। শনিবার দুপুরে নগরীর মুন্সিপাড়াস্থ রংপুর কেরামতিয়া জামে মসজিদ মাঠে দ্বিতীয় দফা জানাযা অনুষ্ঠিত হয়। পরে তাকে নগরীর নুরপূর করবস্থানে স্বামীর কবরের পাশে দাফন করা হয়েছে।

মরহুমার জানাযা ও দাফন কার্যে বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন জেলা-উপজেলাসহ রংপুর মহানগর ও জেলা বিএনপি এবং অংঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষজন অংশ নেন।

এর আগে শুক্রবার রাতে বিএনপি নেতা হাবিব উন-নবী খান সোহেলের মায়ের মৃত্যুর খবরে রংপুর নগরীর গুপ্তপাড়াস্থ বাড়িতে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ভিড় জমান। সেখানে তারা মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com