উন্নয়নের নামে দেশটাকে লুটেপুটে খাচ্ছে আওয়ামী লীগ: আলাল

0

আওয়ামী লী‌গের উদ্দেশে বিএনপির যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, ‘আপনাদেরকেও আমরা নজরদারিতে রেখেছি। আপনারা কে কোথায় কি করছেন সব হিসাবের খাতায় জমা হচ্ছে। সব হিসাব আদায় ক‌রে নেওয়া হ‌বে।’

সোমবার (৪ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের আকরাম খাঁ হলে জিয়া মঞ্চের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, একটা ফ্যাসিস্ট সরকারের আওতায় আমরা আছি। যে ফ্যাসিস্ট সরকার অবৈধভাবে নির্বাচিত শুধু মাত্র তারাই নয়; এর সঙ্গে দালাল এবং কিছু সাংবাদিক, কিছু মৌলভী, শিক্ষক ও পুলিশ আছেন, তারা সবাই মিলে কিন্ত এই সরকার এটা মনে রাখতে হবে এবং সিল মেরে রাখতে হবে এদেরকে।

সরকারের উদ্দেশে যুবদলের সাবেক সভাপতি বলেন, খবরদারি করেন, আড়ি পেতে থাকেন ফোনে, অডিও ফাঁস করেন, বাথরুমে কখন যাই তার পাহারা দেন, সব সময় বিগব্রাদারগিরি দেখান, কোথায় কি করছি তার নজরদারি রাখছেন? আপনাদের কেউ আজ বলে যাই। কোনক্রমেই এই কথাটা ভুলে যাবেন না। আপনাদেরকেও আমরা নজরদারিতে রেখেছি। আপনারা কে কোথায় কি করছেন সব হিসাবের খাতায় জমা হচ্ছে। বছর শেষে দোকানদাররা যেমনি হালখাতা করে। এইভাবে যেদিন হালখাতা খোলা হবে সেদিন সব হিসেব আদায় করে নেওয়া হবে।

তিনি বলেন, দেশকে যারা অরক্ষিত করেছে। দেশকে যারা দুর্নীতিগ্রস্ত করেছে। বিশ্বের দরবারে যারা এই দেশকে এমন জায়গায় নিয়ে গেছে যে বাংলাদেশ নামের দেশটির গণতন্ত্রের সবচেয়ে অরক্ষিত জায়গায় রয়েছে। যারা এই দেশকে ধ্বংস দিকে ঠেলে দিচ্ছে তাদের হিসাব নেওয়া হবে।

বিএনপির শীর্ষস্থানীয় এই নেতা বলেন, আওয়ামী লীগের উন্নয়ন হচ্ছে ভাওতাবাজি। উন্নয়নের নামে তারা দেশটাকে লুটেপুটে খাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সাবেক এমপি বিলকিস ইসলাম প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com