আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ছাত্রদলের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে: এ্যানি

0

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সাবেক এমপি শহীদউদ্দীন চৌধুরী এ্যানি বলেছেন, স্বৈরাচার ও ফ্যাসিবাদের বিরুদ্ধে আন্দোলনে বাংলাদেশ জাতীয়তাবাদি ছাত্রদল নেতৃত্ব দিয়েছে। আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধেও ছাত্রদলের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্র করে কখনো ক্ষমতায় যায়নি। যেটা বর্তমান ক্ষমতাসীন সরকার করছে। সরকারবিরোধী আন্দোলনে নেতৃত্ব দেবে ছাত্রদল।

এ্যানি আরও বলেন, এক-এগারোর সরকারের ধারাবাহিকতায় আওয়ামী লীগ ক্ষমতা দখল করে আছে। বিচার বিভাগ এবং আইনের শাসনকে জিম্মি করে আজকে তারা ক্ষমতায় রয়েছে। ৯ বছর আন্দোলনের পর এরশাদের পতন হয়েছে। বিএনপি আন্দোলন প্রস্তুতি গ্রহন করছে। এ আন্দোলনের মাধ্যমেই শেখ হাসিনা সরকারের পতন হবে।

বগুড়া জেলা ছাত্রদলের আওতাধীন উপজেলা ও পৌর শাখার সম্মেলন উপলক্ষে মনোনয়ন ফরম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

গতকাল শনিবার দুপুরে টিএমএসএস মহিলা মাকের্ট অডিটোরিয়ামে বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের সঞ্চালনায় মনোনয়ন ফরম বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, বক্তব্য রাখেন সহ-সভাপতি সাজিদ হাসান বাবু, যুগ্ন-সাধারণ সম্পাদক মহিন উদ্দীন রাজু, করিম প্রধান রনি, সহ সাংঠনিক সম্পাদক রাজশাহী বিভাগ রফিকুল ইসলাম রবি সহ প্রমূখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com