আওয়ামী লীগের ভূত না সরিয়ে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন সম্ভব নয়: গয়েশ্বর

0

আওয়ামী লীগ যদি সুষ্ঠু নিরেপেক্ষ নির্বাচন দেয় তাহলে বিএনপির প্রথম সারির নেতা লাগবে না তৃতীয় সারির নেতারাই নির্বাচনে জয়ী হবে বলে মন্তব্য করেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য গ‌য়েশ্বর চন্দ্র রায়।

গতকাল শুক্রবার (১ আগস্ট) জাতীয় প্রেসক্লা‌বের আব্দুস সালাম হ‌লে জাতীয়তাবা‌দি নাগ‌রিক সমা‌জের উ‌দ্যো‌গে বাংলা‌দেশ ও শহীদ রাষ্ট্রপ‌তি জিয়াউর রহমান শীর্ষক আ‌লোচনা সভায় তি‌নি এ কথা ব‌লেন।

তিনি বলেন, আওয়ামী লীগের ভূত না সরিয়ে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন সম্ভব নয়। তাদের সৎ সাহস থাকলে ক্ষমতা ছেড়ে নিরপেক্ষ নির্বাচন দিক।

তিনি আরো বলেন, তারা একেক সময় একেক আইটেম দেয় আমরা তার পিছে দৌড় দেই। সেটা আর হবে না। আমাদের এক দফা এক দাবি থাকবে আর সেটা হলো হাসিনার পদত্যাগ।

নেতা কর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, আপনারা যদি হিসেব নিকেশ করে রাজ পথে নামেন। তাহলে জনগনও আপনাদের থেকে হিসেব নিবে। পথ পদবীর কথা চিন্তা করে নয়, দেশের সার্বভৌমত্ব রক্ষায় আন্দোলনে নামতে হবে।

আ‌য়োজক সংগঠ‌নের সভাপ‌তি শাহ আব্দুল্লাহ আল বাকীর সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক মো: শ‌হিদুল ইসলাম( ভি‌পি শ‌হি‌দ) এর সঞ্চালনায় আ‌লোচনা সভায় আরও উপ‌স্থিত ছি‌লেন─ বিএন‌পির যুগ্ন মহাস‌চিব ও যুবদলের সা‌বেক সভাপ‌তি এড সৈয়দ মোয়া‌জ্জেম হো‌সেন আলাল সহ সাংগঠ‌নিক সম্পাদক হারুনুর র‌শিদ( ভি‌পি হারুন), সহ স্ব‌নির্ভর সম্পাদক নিলুফার চৌধুরী ম‌নি প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com