সরকার অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে: প্রিন্স

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, যারা বিএনপির সিরিজ বৈঠককে সিরিজ ষড়যন্ত্র বলেন, তারাই ষড়যন্ত্র করছেন। বিএনপির সিরিজ বৈঠকে জনগণ মুক্তির পথ দেখছে। এবার আর ষড়যন্ত্র করে ভোটের অধিকার হরণ করা যাবে না।

তিনি বলেন, যারা ষড়যন্ত্র করে ক্ষমতা আঁকড়ে আছে, তারা অন্যের ভালো কাজেও ষড়যন্ত্র খোঁজে। আওয়ামী লীগ নিজেদের অনৈতিক ক্ষমতা টিকিয়ে রাখতে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। ষড়যন্ত্র করে আর বেশি দিন ক্ষমতায় থাকা যাবে না।

গতকাল শুক্রবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাটে উপজেলা ও পৌর কৃষক দলের আহ্বায়ক কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমরান সালেহ প্রিন্স বলেন, গ্রামে গ্রামে কৃষক দলের শক্তিশালী সংগঠন গড়ে তুলতে হবে। সর্বাত্মক প্রস্তুতি নিতে হবে আন্দোলনের। কৃষকরা সবচেয়ে অসহায় অবস্থায় আছে। মাথার ঘাম পায়ে ফেলে কৃষক তার উৎপাদিত পণ্যের দাম পাচ্ছে না। অন্যদিকে কৃষি উপকরণ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে তারা দিশেহারা। তিনি বলেন, দুঃশাসনের কবল থেকে দেশ রক্ষায় বিএনপি আন্দোলনের কর্মসূচি দেবে। আন্দোলন সফল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগণের শাসন কায়েম করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com