শেখ হাসিনারে মারো টান, গদি হবে খান খান, মন্তব্য গয়েশ্বরের

0

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘‘আজকে যেভাবে আমাদেরকে হয়রানি করছে ফ্যাসিবাদী সরকার সেভাবে বসে থাকার কোনো কারণ নেই। এখন আমাদের একটাই উদ্দেশ্য- শেখ হাসিনারে মারো টান, গদি হবে খান খান। অর্থাৎ শেখ হাসিনার পতন সকল সমস্যার সমাধানের পথ খুলবে।”

তিনি আরো বলেন,‘‘আসুন সেই একদফায় এগিয়ে যাই। দলের মহাসচিবসহ আমাদের চেষ্টা চলছে সুদৃঢ় একটা জাতীয় ঐক্য গড়ে তোলা এবং সকল দলমত নির্বিশেষ একটাই ইস্যু- অবাধ ‍সুষ্ঠ নির্বাচনের গ্যারেনিটট হাসিনার পদত্যাগ।তার এই পদত্যাগ আমরা নিশ্চিত করি।”

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘‘নির্বাচন কমিশন গঠনে হয়তবা মতামত আমরা দেবো। তবে আমি বলব, শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে ফেরেস্তা এনেও যদি নির্বাচন কমিশন করা হয় তারপরেও লাভ হবে না।”

তিনি বলেন, ‘‘শয়তানে যেখানে আছর করে সেখানে ফেরেস্তারাও অসহায় হয়ে যায়। সুতরাং শয়তানের আছর থেকে দেশকে মুক্তি করতে হলে এক দফা এক দাবি, শেখ হাসিনা কবে যাবি-এই শ্লোগান নিয়ে আমরা এগিয়ে যাই।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com