আওয়ামী ক্ষমতাসীনরা ‘মিথ্যাচারের ভাঙা রেকর্ড’ বাজাচ্ছে, অভিযোগ বিএনপি’র

0

ক্ষমতাসীনরা বিএনপির বিরুদ্ধে ‘মিথ্যাচারের ভাঙা রেকর্ড’ বাজাচ্ছে বলে অভিযোগ করেছে দলটি।

গতকাল মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, “আসলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর গুডবুকে থাকতে এখন আওয়ামী নেতা-মন্ত্রীরা মিথ্যাচারের প্রতিযোগিতায় নেমেছে।

“একবার মন্ত্রীত্ব হারিয়ে এবার মন্ত্রীত্ব ফিরে পাওয়া বর্তমান তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম যিনি বাংলাদেশের স্বাধীনতার ঘোষক এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের বিরুদ্ধে বিষোদগার ও মিথ্যাচার করতে অত্যন্ত পারদর্শী।”

প্রিন্স বলেন, “সরকারের তথ্য প্রতিমন্ত্রী শহীদ জিয়াউর রহমানের হত্যাকাণ্ডের সঙ্গে বেগম খালেদা জিয়ার সম্পর্ক আবিষ্কার করে নতুন আষাঢ়ে গল্প ফেঁদেছেন, যা গোয়েবলসকেও হার মানায়। নতুন করে আবার ২১ অগাস্ট নিয়ে আওয়ামী লীগের শীর্ষ পর্যায় থেকে মিথ্যাচার শুরু হয়েছে।”

“অথচ ঢাকার সাবেক মেয়র হানিফ পুত্র আবু সাঈদ খোকন হাটে হাড়ি ভেঙ্গে দিয়ে বলেছেন, তারা আগে থেকেই এ ব্যাপারে আওয়ামী লীগ সভানেত্রীকে সাবধান করেছিলেন কিন্তু তিনি তা শোনেননি। এমনকি সরকার ও প্রশাসনকেও অবহিত করেননি। সাবেক মেয়র সাঈদ খোকনের বক্তব্য খুবই রহস্যজনক বলে আমরা মনে করি।”

বরিশালের সংঘটিত ঘটনার প্রসঙ্গ টেনে তিনি বলেন, “বরিশালের ঘটনা সারাদেশে আওয়ামী দুর্বৃত্তায়নের ক্ষুদ্রাংশ মাত্র। অথচ ২০১৮ সালের ৩০ ডিসেম্বর দিনের ভোট আগের রাতে অনুষ্ঠিত করা হয়েছিল এই অনুগত প্রশাসনের মাধ্যমেই। এখন তারা নিজেরা নিজেদের মধ্যে দ্বন্দ্ব-সংঘাতে জড়িয়ে পড়েছে।”

ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নেতা মোস্তাফিজুর রহমান রুমীকে যাত্রাবাড়ী থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তাদেরকে জনসম্মুখে হাজির করার দাবি জানান প্রিন্স।

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে দলের সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, সহ দপ্তর সম্পাদক মুনির হোসেন, নির্বাহী কমিটির সদস্য খান রবিউল ইসলাম রবি, শ্রমিক দলের মোস্তাফিজুল করীম মজুমদার, ছাত্রদলের আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com