সরকার মিথ্যার ওপর দাঁড়িয়ে গণতন্ত্রকে তালাবন্দি করে দেশে তালাতন্ত্র কায়েম করেছে: প্রিন্স

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকারের মন্ত্রীরা মিথ্যচারের প্রতিযোগিতায় নেমেছে। প্রধানমন্ত্রীর গুডবুকে থাকতে তাদের নির্লজ্জ মিথ্যাচার গোয়েবলসকেও হার মানাচ্ছে।

তিনি বলেন, সরকার দেশ পরিচালনা ও করোনা মোকাবেলায় চরমভাবে ব্যর্থ হয়ে জনদৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে মিথ্যাচার করছে।

গতকাল রোববার ময়মনসিংহের হালুয়াঘাটে এক দোয়া মাহফিলে ও করোনা আক্রান্তদের সহায়তাকালে সৈয়দ এমরান সালেহ প্রিন্স এসব কথা বলেন।

ময়মনসিংহের হালুয়াঘাটে জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক জয়নাল আবেদীন ফকিরের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিলে অংশ নিয়ে প্রিন্স বলেন, আওয়ামী লীগ সরকার মিথ্যার ওপর দাঁড়িয়ে রাজত্ব করেছে। তারা গণতন্ত্রকে তালাবন্দি করে দেশে তালাতন্ত্র কায়েম করেছে।

এসময় আরও উপস্থিত ছিলেন হালুয়াঘাট পৌর কৃষক দলের আহ্বায়ক মইন উদ্দিন বাবুল, ময়মনসিংহ উত্তর জেলা কৃষক দলের সদস্য সচিব শাহ মোহাম্মদ আলী, মরহুমের ছেলে রাব্বী গোলাম কায়সার আরাফাত, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম মিয়া বাবুল, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রুহুল আমিন খান, হালুয়াঘাট উপজেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক আবদুস সাত্তার, আবুল কাশেম, সদস্য সচিব আনোয়ার হোসেন, শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণি প্রমুখ।

এরপর এমরান সালেহ প্রিন্স হালুয়াঘাট ও ধোবাউড়া বিএনপির করোনা হেল্প সেলের জন্য জিয়াউর রহমান ফাউন্ডেশন প্রদত্ত দুইটি অক্সিজেন হস্তান্তর করেন।

তিনি হালুয়াঘাটের জয়রামকুড়া এলাকায় করোনায় আক্রান্ত গাড়ো সম্প্রদায়ের কয়েকজনের খোঁজখবর নিতে তাদের বাড়িতে যান। স্বাস্থ্য বিধি ও শারীরিক দূরত্ব বজায় রেখে তাদের শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন। এসময় তিনি তাদেরকে ঔষধ, ফল ও খাদ্য সহায়তা দেন।

এছাড়াও ধুরাইল ও হালুয়াঘাট সদরের দুই রোগীর বাড়িতে উপস্থিত হয়ে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন প্রিন্স।

এসময় তার সঙ্গে ছিলেন হালুয়াঘাট উপজেলা বিএনপি নেতা ক্বারী আবুল কাশেম, রজব আলী মেম্বার, জেলা ছাত্র দল নেতা আবু নাসের, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com