৩০ ডিসেম্বর মধ্যরাতের ভোটডাকাত আ.লীগ সরকারের পায়ের নিচে মাটি নেই: বিএনপি

0

৩০ ডিসেম্বর মধ্যরাতের ভোটডাকাত আওয়ামী লীগ সরকারের পায়ের নিচে মাটি নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, এই সরকারের পায়ের নিচে মাটি নেই। জনবিচ্ছিন্ন হয়ে গেছে সরকার। এ জন্যই তারা পুলিশ দিয়ে নির্যাতন করে, গুলি করে, লাঠিচার্জ করে গণতান্ত্রিক আন্দোলনকে দমন করে রাখতে চায়।

মঙ্গলবার বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নবগঠিত কমিটির পক্ষ থেকে রাজধানীর শেরে বাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ ও জিয়ারত শেষে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব বলেন, সম্পূর্ণ শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বিনা উস্কানিতে হামলা চালিয়েছে, গুলি চালিয়েছে, লাঠিচার্জ করেছে। এতে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। আমরা সরকার ও পুলিশের এই হামলা ও নির্যাতনের তীব্র নিন্দা জানাচ্ছি।

তিনি আরো বলেন, জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে পরাজিত করা সম্ভব হবে। আমাদের উত্তর ও দক্ষিণ বিএনপির কমিটি সেই আন্দোলনে নেতৃত্ব দেবে। এই প্রত্যাশা আমরা করি।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মজনু, উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com