খালেদা জিয়া আবার জনগণের নেতৃত্ব দেবেন: বিএনপি

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘খালেদা জিয়াকে চিকিৎসার জন্য অনুমতি না দেওয়ার উদ্দেশ্য হচ্ছে যে, জনগণের নেত্রীকে জনগণের সামনে আসতে না দেওয়া এবং তিনি যেন রাজনীতিতে সক্রিয় হতে না পারেন। সেজন্য ষড়যন্ত্র-চক্রান্ত তারা করছে।’

তিনি বলেন, আমরা বিশ্বাস করি, ‘ষড়যন্ত্র-চক্রান্ত ব্যর্থ হবে এবং তিনি আবার জনগণকে সঙ্গে নিয়ে ভয়াবহ ফ্যাসিস্ট দানবীয় শক্তিকে পরাজিত করতে নেতৃত্ব দেবেন।’

গতকাল সোমবার (১৬ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এক দোয়া মাহফিলে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

এসময় তিনি খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘ছয়টি জন্মদিন’ বক্তব্যের নিন্দা জানান। ফখরুল মনে করেন, ওবায়দুল কাদেরের বক্তব্য অরাজনৈতিক, শিষ্টাচার বিবর্জিত। বক্তব্য প্রত্যাহার করতে কাদেরের প্রতি আহ্বান জানান তিনি।

বিএনপির উদ্যোগে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে তার আরোগ্য, দীর্ঘায়ু ও মুক্তি কামনায় এবং সারাদেশে করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়াদের আত্মার মাগফেরাতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com