হামলা-মামলা-দমন-নিপীড়নের শিকার হয়েও জনগণের পাশে ‘বিএনপি’: টুকু

0

বিএনপি জাতীয় স্থায়ীকমিটির সদস্য বিএনপি করোনা পর্যবেক্ষণ সেল এর আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, করোনা পরিস্থিতির ভয়াবহ অবস্থায় সরকার মানুষকে খাদ্যঅর্থ সহায়তা দিতে না পেরে ঈদউলআযহা পর্যন্ত লকডাউন শিথিল করেছে।

তিনি প্রশ্ন রেখে বলেন, এসময় কি করোনা বঙ্গোপসাগরে অবস্থান করবে? করোনা জনগণের মাঝেই থাকবে এবং আরও ব্যাপকহারে সংক্রমিত হবে। যেখানে সরকারের স্পোকসম্যান বর্তমান করোনা পরিস্থিতিকেকরুণতমবলছেন তখন সরকার গঠিতটেকনিক্যাল পরামর্শক কমিটির পরামর্শ উপেক্ষা করে লকডাউন শিথিল করা অপরিণামদর্শী সিদ্ধান্ত ছাড়া কিছুই নয়।

ইকবাল হাসান মাহমুদ টুকু গতকাল বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১, সকালে জামালপুর জেলা বিএনপি উদ্যোগে জিয়াউররহমান ফাউন্ডেশন ড্যাব এর সহযোগিতায়করোনা হেল্প সেলএর ভার্চুয়াল উদ্বোধন শেষে এসব কথা বলেন। জামালপুরজেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিএনপি সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরানসালেহ প্রিন্স, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম এবং সহসাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন।

অনুষ্ঠানে বিএনপি, জিয়াউর রহমান ফাউন্ডেশন, ড্যাব এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, সরকার করোনা সংক্রমণ, টিকা প্রদান, চিকিৎসা এবং ক্ষতিগ্রস্ত মানুষকে সহায়তা প্রদানে ব্যর্থহয়েছে। করোনা মোকাবেলায় সরকারের সঠিক কোন রোডম্যাপ নেই। যে কারণে প্রতিদিন পরিস্থিতির অবনতি ঘটছে।

তিনি বলেন, বিএনপি জনগণের দল, ১২ বছর যাবৎ বিরোধী দলে থেকে এবং হামলামামলাদমননিপীড়ণের শিকার হয়েওজনগণের পাশে থাকার চেষ্টা করছে। গত বছর নেতাকর্মীরা প্রায় তিন কোটি দরিদ্র মানুষকে সহায়তা দিয়েছে এবং এখন তাচলমান রেখে যাচ্ছে। বর্তমানেকরোনা হেল্প সেলচালু করে চিকিৎসা সহযোগিতা দিচ্ছে। তিনি নেতাকর্মীদের প্রতি নিজেদের সুরক্ষা নিশ্চিত করে এই বিপদের দিনে জনগণের পাশে থাকার আহবান জানান।

বিএনপির সাংগঠনিক সম্পাদক  বলেন, করোনা নিয়ে সরকার লুকোচুরি খেলছে, সত্য গোপন করে ভুল পদক্ষেপ নিয়ে জনগণের জীবনজীবিকাকে বিপন্ন করছে। তিনি দলের নেতাকর্মীদের প্রতি করোনা বিষয়ে জনগণকে সচেতন এবং আক্রান্তদের সহায়তা দিতে দলীয় কার্যক্রমে সম্পৃক্ত থাকার আহবান জানান।

এছাড়াও ইকবাল হাসান মাহমুদ টুকু  রাজশাহী বিভাগের বগুড়া রাজশাহী জেলায়করোনা হেল্প সেলউদ্বোধন করেন।

তাছাড়া নওগাঁ নাটোর জেলাতেও করোনা হেল্প সেল এর কার্যক্রম উদ্বোধন কার্যক্রম শুরু হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com