সরকারের উদাসীনতা ও ব্যর্থতায় করোনা ভয়াবহ রুপ নিচ্ছে: ইকবাল হাসান মাহমুদ টুকু

0

বিএনপি স্থায়ী কমিটির সদস্য বিএনপির করোনা পর্যবেক্ষণ জাতীয় কমিটির আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, বিএনপি জনগণের দল তাই জনগণের যেকোনো সমস্যায় তাদের পাশে দাঁড়ানোয় বিএনপির প্রতিটি নেতাকর্মীর প্রধান কর্তব্য।

সোমবার, জুলাই ১২, ২০২১, সকালে সিরাজগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে করোনা হেল্প সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্তহয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি বলেন, সরকারের উদাসীনতা ব্যর্থতায় বাংলাদেশে করোনা পরিস্থিতি ভয়াবহ রুপ নিচ্ছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে বিএনপি সরকারকে বিষয়ে সতর্ক প্রযোজনিয় ব্যবস্থা গ্রহনের আহ্বান জানিয়েছিল। তারা তা কর্ণপাত করেনিবলেই বাংলাদেশের জনগন আজ মহামারির মুখোমুখি দাঁড়িয়ে।

তিনি বলেন, যেখানে সরকার তাদের নেতারা উদাসিন সেখানে করোনার শুরু থেকে সারাদেশে বিএনপির নেতাকর্মীরা তারেক রহমানের নির্দেশে জনগণের পাশে দাঁডিয়েছে। বিএনপির নেতাকর্মীরা তাদের সীমিত সাধ্যের মধ্যেও অতিপ্রয়োজনীয় অক্সিজেন ঔষধ করোনা রুগিদের বাড়িবাড়ি পৌঁছে দিচ্ছে।

এছাড়াও তিনি বিএনপির প্রতিটি নেতাকর্মীকে স্বাস্থ্য বিধি মেনে এই কার্যক্রম গুলো বিগত দিনের মতো চলমান রেখে আরোবেগবান করার আহবান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com