প্রতি জেলায় হেলথ সেন্টার গঠন করবে বিএনপি

0

আগামী দুই সপ্তাহের মধ্যে প্রতি জেলায় হেলথ সেন্টার গঠন করার কথা জানিয়েছে বিএনপি। বৃহস্পতিবার ( জুলাই) দুপুরে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তথ্য জানানো হয়।

জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক স্থায়ী কমিটির ইকবাল হাসান মাহমুদ টুক বলেন, ‘গত বছর দুই কোটি মানুষের কাছে আমরা সাহায্য পৌঁছে দিতে পেরেছিলাম। এবার দ্বিতীয় ঢেউয়ে আমরা আগের মতোই ব্যবস্থা নিয়েছি। এবার প্রতিটি জেলায় আমাদের দলের অফিসে হেলথ সেন্টার করার ব্যবস্থা করা হয়েছে। সেখানে অক্সিজেন, প্রয়োজনীয় ওষুধসামগ্রী থাকবে। অলরেডি এই কাজ বেশ কয়েকটি জেলায় শুরু হয়ে গেছে। আগামী দুই সপ্তাহের মধ্যে প্রতিটি জেলার অফিসে এই হেলথ সেন্টার গঠন করা হবে।

তিনি বলেন, ‘দরিদ্র মানুষকে আর্থিক সাহায্য খাবার পৌঁছে দেয়ার কার্যক্রম চলমান রয়েছে। যেহেতু লকডাউন, কোথাও গেলেআমরা প্রশাসনের থেকে বাধাপ্রাপ্ত হই। সেজন্য আমরা যে যা পারি, সীমিত সামর্থ্যের মধ্যে মানুষকে সহযোগিতার ব্যবস্থাকরেছি। একটা বিরোধী দল হিসেবে এতো কষ্টের মধ্যেও আমরা করোনা রোগীদের পাশে আছি এবং কাজ করে যাচ্ছি।

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফহোসেন, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ইসমাইল জবিহউল্লাহ বক্তব্য রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com