প্রণোদনার তালিকায় নাম না থাকায় পেটালেন আ.লীগ নেতা

0

করোনাকালে খামারিদের প্রণোদনার জন্য মন্ত্রণালয়ে পাঠানো সুপারিশের তালিকায় নিজের নাম না থাকায় নাটোরের সিংড়ায় প্রাণিসম্পদ অফিসের এক কর্মীকে মারধরের অভিযোগে হালিম মোহাম্মদ হাসমত নামের এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ।

তিনি সিংড়ার সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজের প্রভাষক।

মারধরের শিকার প্রাণিসম্পদ অফিসের কর্মীর নাম শ্রী কৃষ্ণ চন্দ্র। তিনি সুকাশ ইউনিয়নের লাইভস্টক সার্ভিস প্রোভাইডার (এলএসপি)। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারী) দুপুর আড়াইটায় সিংড়া উপজেলা প্রাণিসম্পদ অফিসারের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার শ্রী কৃষ্ণচন্দ্র জানান, দুপুরে উপজেলা প্রাণিসম্পদ অফিসে একটি সভা চলাকালীন সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম মো. হাসমত তাকে ফোন করে বাইরে আসতে বলে। তিনি বাইরে বের হলে আওয়ামী লীগ নেতা হাসমত, ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাবুর রহমান, সাধারণ সম্পাদক মিন্টু ও ৫ নম্বর ওয়ার্ডের সভাপতি মঞ্জু তাকে অতর্কিত মারধর শুরু করেন। হালিম খামারিদের জন্য সরকারের প্রণোদনা তালিকায় তার নাম অন্তর্ভুক্ত করতে বলেন। কিন্ত তিনি কোনো ক্যাটাগরিতে পড়েন না বলে তার নাম তালিকায় অন্তর্ভুক্ত করা হয়নি। তিনি এ নিয়ে তার ওপর ক্ষুদ্ধ ছিলেন। সেই ক্ষোভ থেকেই তাকে মারধর করা হয়।

এ বিষয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. এম এম খুরশিদ আলম জানান, ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে এ ঘটনায় ব্যবস্থা নেয়া হবে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, প্রাণিসম্পদ অফিসের কর্মীকে মারধরের অভিযোগে হাসমতকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com