কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

0

কুমিল্লায় এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার, নির্যাতন ও চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গত ৩১ জানুয়ারি রবিবার কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মো. রনির বিরুদ্ধে মামলাটি করেছেন ভুক্তভোগী নারী।

মামলায় ছাত্রলীগ নেতা রনির মা হনুফা বেগমকেও আসামি করা হয়েছে। অভিযুক্ত ছাত্রলীগ নেতা রনি কুমিল্লার আদর্শ সদর উপজেলার চাপাপুর এলাকার বারপাড়ার কৃষ্ণপুর সর্দার বাড়ির আবু তাহেরের পুত্র। মামলার বাদীও একই এলাকার বাসিন্দা।

আদালতে দায়েরকৃত মামলার বিবরণ থেকে জানা যায়, স্বামী প্রবাসে থাকার কারণে বাদী এক সন্তানের জননী শিশুপুত্রসহ তার বাবার বাড়িতে বসবাস করে আসছেন। দীর্ঘদিন যাবত অভিযুক্ত ছাত্রলীগ নেতা নানা কু-প্রস্তাব ও অশোভন ইঙ্গিত দিয়ে আসছিলো প্রবাসীর স্ত্রীকে।

এ নিয়ে অতীতে সালিশ বৈঠক হয়। সালিশ বৈঠকের সিদ্ধান্ত মতে ছাত্রলীগ নেতা রনি আর এই রকম করবে না বলে অঙ্গীকার করে। কিন্তু গত ২৮ জানুয়ারি বিকালে এই প্রবাসীর স্ত্রীকে বাড়িতে একা পেয়ে ঘরে ঢুকে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা চালায় ছাত্রলীগ। এ সময় এই গৃহবধূ চিৎকার শুরু করলে রনি ও তার সাথের লোকজন ভুক্তভোগীকে লাঠি দিয়ে মারপিট করে ও তলপেটে লাথি দিয়ে আহত করে পালিয়ে যায়। পরে আহত এই নারীকে স্বজনরা উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করে।

আদালতের বিষয়টি আমলে নিয়ে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের উপ-পুলিশ পরিদর্শক শামছুন নাহার গত ৮ ফেব্রুয়ারি স্বাক্ষরিত এক পত্রে কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জকে আসামিদের আগামী ২৭ ফেব্রুয়ারি দুপুর ২টায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে হাজির করানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেন। এই পত্রের আলোকে ৯ ফেব্রুয়ারি কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক থানার এএসআই নাজিম উদ্দিনকে দায়িত্ব দেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কমকর্তা এএসআই নাজিম উদ্দিন বলেন, মামলাটি নারী ও শিশু নিযার্তন ট্রাইব্যুনালের। আমাদের কাছে  উভয়পক্ষের হাজিরকরণ প্রসঙ্গে নোটিশ এসেছে। আমরা তা উভয় পক্ষে দিয়েছি। রনি ও তার মা সহ  নাম উল্লেখসহ চাঁদাবাজি ও ধর্ষণের চেষ্টা মামলা এজাহারভুক্ত বিষয়টি আদালত দেখবেন।

কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক সালাউদ্দিন আল মাহমুদ জানান, আদালত বাদীর অভিযোগ গ্রহণ করে এই বিষয়ে প্রাথমিক তদন্ত দাখিলের জন্য কুমিল্লা কোতয়ালী মডেল থানাকে নির্দেশ দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com