আল জাজিরা যা প্রকাশ করেছে তা দুর্নীতির এক হাজার ভাগের এক ভাগ: বিএনপি

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা টিভি চ্যানেল আমরা দেখতে চাইনি। এখন দেখতে হচ্ছে কেন? আল-জাজিরা টিভি চ্যানেলের প্রতিবেদনে যা (অল দ্য প্রাইম মিনিস্টার’র মেন” ALL THE PRIME MINISTER’S MEN শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন গত ১ ফেব্রুয়ারি সম্প্রচার ও প্রকাশ করা হয়) প্রকাশ করা হয়েছে, তা বাংলাদেশের দুর্নীতির চিত্রের এক হাজার ভাগের এক ভাগ। সরকার স্বভাবসুলভভাবে তুচ্ছ-তাচ্ছিল্য করে এ প্রতিবেদনটির প্রতিবাদ জানায়। তথ্য-প্রমাণ দিয়ে সরকারকে প্রমাণ করতে হবে যে, আল-জাজিরার প্রতিবেদন সত্য নয়।

গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বেগম জিয়ার কারাবন্দি জীবনের ৩ বছর পূর্ণ হওয়া উপলক্ষে বিএনপি আয়োজিত কেন্দ্রঘোষিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, গণতন্ত্রহীন রাষ্ট্র তৈরি করতে গেলে তিনি (খালেদা জিয়া) বাইরে থাকতে পারেন না। বাংলাদেশে দুর্নীতির অভয়ারণ্য তৈরি করতে হলে খালেদা জিয়াকে জেলে থাকতে হবে।

তিনি বলেন, জিয়াউর রহমান যুদ্ধ করেছিলেন, স্বাধীনতার ঘোষণা দিয়ে এই দেশ স্বাধীন করে ছিলেন। একটি গণতান্ত্রিক দেশ দেখার জন্য। ওই গণতান্ত্রিক দেশে জিয়াউর রহমানের সৈনিক, খালেদা জিয়ার অনুসারী ও তারেক রহমানের সহকর্মী হিসেবে আমাদের দায়িত্ব জনগণের পাশে থেকে, অধিকার ফিরিয়ে আনা। নির্বাচন কমিশনের বিরুদ্ধে কথা বলে লাভ হবে না। এটি একটি প্রতারক কমিশন। এরা জনগণের সাথে প্রতারণা ও ঠাট্টা-মশকরা করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com