আওয়ামী লীগ সরকার দেশের ইমেজকে বিনষ্ট করছে, দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে: রিজভী

0

আওয়ামী লীগের টপ টু বটম মুখস্থ মিথ্যা কথা বলে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘দুই দিন আগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন বাংলাদেশ হাঙ্গেরিকে পাঁচ হাজার ভ্যাকসিন দিবে। অথচ আমরা যেটি জানতে পারলাম হাঙ্গেরির সাথে এ বিষয়ে কোনো কথাই বলা হয়নি। কারণ হাঙ্গেরি নিজেই একটি উন্নত দেশ তাদের বাংলাদেশ থেকে টিকা নেয়ার কথা না। বিষয়টি তাদের গণমাধ্যমেই প্রচার হয়েছে যেখানে বলা হয়েছে তারা বাংলাদেশ থেকে টিকা নিবে না।

তিনি বলেন, যারা জনগণের কাছে জবাবদিহীতা করে না তাদের কোনো নীতি নৈতিকতা নেই, তারা মিথ্যা কথা বলাকে জায়েজ মনে করে। শুধুমাত্র দেশের লোককে তারা বিভ্রান্ত করছে না গোটা বিশ্ববাসীকে তারা বিভ্রান্ত করছে। এবং এটা করতে গিয়ে তারা গোটা দেশের ইমেজকে বিনষ্ট করছে, দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে।

গতকাল রোববার দুপুরে নড়াইলের একটি মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে জাতীয়তাবাদী মৎসজীবী দলের উদ্দ্যোগে রাজধানীর পল্টন মোড় থেকে বিজয় নগর পর্যন্ত একটি বিক্ষোভ মিছিলে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, দেশে এখন করোনা টিকা দেয়া হচ্ছে আমরা আগে থেকেই বলছি ভারত থেকে যে করোনার টিকা নিয়ে আসা হয়েছে এটার বিষয়ে আরো বেশি গবেষণা করে এটার নির্ভুল এবং এটা যে মানবদেহের জন্য কার্যকর হবে এই বিষয়টা আরো বেশি করে মানুষের সামনে তুলে ধরা উচিত ছিল। কিন্তু সরকার সেটা না করে একতরফাভাবে করোনার ভ্যাকসিন দেয়া শুরু করেছে, ফলে মানুষের মধ্যে যে সন্দেহ সেই সন্দেহটা থেকেই গেছে। এই টিকা নিয়ে মানুষের মধ্যে কোনো আগ্রহ নেই। টিকা নেয়ার জন্য ১৮ কোটি মানুষের দেশে মাত্র ২ লাখ মানুষ রেজিস্ট্রেশন করেছে এতেই বোঝা যায় যে মানুষের কোনো আগ্রহ নেই এটা নেয়ার জন্য।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com