ক’দিন পরেই মা হচ্ছেন, দোয়া চাইলেন পিয়া

0

খুব শিগগিরই প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন জান্নাতুল ফেরদৌস পিয়া। জীবনের এই মাহেন্দ্রক্ষণে সকলের দোয়া চেয়েছেন এই মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা তথা আইনজীবী।

শুক্রবার (২৯ জানুয়ারি) ইনস্টাগ্রাম পোস্টে পিয়া জানান, এখন গর্ভধারণের ৩৭ সপ্তাহ চলছে। সবশেষ আর মাত্র কয়েকদিন বাকি ঘরে নতুন অতিথি আসার। আমাদের জন্য দোয়া করবেন।  

বাংলাদেশি তারকাদের মধ্যে প্রথমবার বেবিবাম্প ফটোশুট করে সাড়া ফেলেন পিয়া জান্নাতুল। গোটা সময়টাতে নানান আলোচনা-সমালোচনার জন্ম দিয়ে নিজের মতো করে এগিয়ে গিয়েছেন তিনি। সাইবার বুলিংয়ের শিকারও হয়েছেন পিয়া। যদিও এসবের পরোয়া তিনি করেন না।

জীবনটাকে নিজের মতো পরিচালনা করার স্বাধীনতা সবার আছে: পিয়া

গর্ভকালীন মায়ের যত্নের প্রচলিত ধারণা অনেকটাই ভেঙে দিয়েছেন পিয়া। স্বাভাবিক কাজকর্ম থেকে নিজেকে গুটিয়ে নেননি তিনি। নিয়ম মেনে শরীরচর্চা করেছেন। জর্জকোর্টে আইনপেশাতেও নিয়মিত ছিলেন তিনি। এ নিয়ে অনেকে আপত্তিকর কথা বলেছেন, নানান উদ্ভট পরামর্শও দিয়েছেন। এ বিষয়ে পিয়া বলেন, আমি যা করছি, জেনে-বুঝে করছি। এ বিষয়ে আমার প্রশিক্ষক আছে। দেশের বাইরে এ বিষয়ে অভিজ্ঞদের কাছ থেকে পরামর্শ নিচ্ছি। আমাকে অযথা জ্ঞান দিতে আসবেন না। নিজের জীবনটাকে সুন্দর করার চেষ্টা করুন।

গর্ভাবস্থা মানে গর্ব, মেয়েদের সৌন্দর্য আর শক্তি: পিয়া

তিনি বলেন, প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয় বরং একজন মেয়ে কতখানি পাওয়ারফুল তার প্রমাণ। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না থেকে, কে কী বলবে না ভেবে, আরও সামনে এগিয়ে আসা উচিত -নিজের শক্তি নিয়ে। আমার কাছে গর্ভাবস্থা মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com