আ.লীগ সরকার জনগণকে ভয় পায় বলেই একদলীয় ফ্যাসিস্ট কায়দায় কেন্দ্র দখল করেছে: শাহাদাত

0

সরকার জনগণকে ভয় পায় বলে কেন্দ্র দখল করে ভোটাধিকার কেড়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। গতকাল নির্বাচনী সংঘাতে আহত নেতা-কর্মীদের দেখতে গিয়ে তিনি এমন মন্তব্য করেন। ডা. শাহাদাত বলেন, সরকার জনগণকে ভয় পায় বলেই একদলীয় ফ্যাসিস্ট কায়দায় কেন্দ্র দখল করে জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। সরকার জনবিচ্ছিন্ন হওয়ার কারণে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে। সিটি নির্বাচনের সরকারদলীয় সন্ত্রাসী ও রাষ্ট্রযন্ত্রের তান্ডব পুরো জাতি দেখেছে। নির্বাচন কমিশন ব্যালট প্যানেলকে সুরক্ষা দিতে পারেনি। সন্ত্রাসীরা দাঁড়িয়ে থেকে নৌকায় ভোট নিয়েছে।

ডা. শাহাদাত বলেন, বেলা ১টা পর্যন্ত প্রায় ৫ শতাংশ ভোট হলে বিকাল ৪টার মধ্যে কীভাবে ২২.৪৯ শতাংশ হয় তা জাতির কাছে বোধগম্য নয়। ইসি ও রাষ্ট্রযন্ত্র কারসাজি করে ভোট শেষ হওয়ার সাড়ে ৯ ঘণ্টা পর  রাতের আঁধারে ২২.৪৯ শতাংশ দেখিয়ে আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী ঘোষণা করেছে।

সিটি নির্বাচনের চিত্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই মির্জা কাদেরের বক্তব্যের মাধ্যমে ফুটে উঠেছে- এ তামাশার নির্বাচনে সরকার কীভাবে জনগণের ভোটাধিকার হরণ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মনজুর আলম মঞ্জু, বিএনপি নেতা নুরুল আকবর কাজল, শ ম জামাল, জমির উদ্দিন আহমেদ, হাবিবুর রহমান চৌধুরী, দিদারুল ফেরদৌস, মোহাম্মদ গোলাপ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com