গণঅভ্যুত্থানের জন্য জনগণকে প্রস্তুত করুন: মান্না

0

গণঅভ্যুত্থানের জন্য জনগণকে প্রস্তুত করার জন্য দলের নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন মাহমুদুর রহমান মান্না। রবিবার নাগরিক ঐক্য ঢাকা মহানগর দক্ষিণ গণঅভ্যুত্থান দিবসের কর্মসূচি পালনের জন্য এক প্রস্তুতি সভায় তিনি একথা বলেন।

দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় নাগরিক ঐক্য ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সদস্য মো. শহীদুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহবায়ক জননেতা মাহমুদুর রহমান মান্না। আরও উপস্থিত ছিলেন দলের সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার কেন্দ্রীয় সদস্য লাকি বেগম, শাহনাজ রানু, লুৎফন নাহার মিনু, মাহবুব মুকুল, ঢাকা মহানগর উত্তরের আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য আনিসুর রহমান খসরু, যুব ঐক্যের সমন্বয়ক ও কেন্দ্রীয় সদস্য এস এম এ কবীর হাসান।

এসময় মাহমুদুর রহমান মান্না বলেন, এই সরকারের লজ্জা নাই, বিবেক নাই, মনুষ্যত্ব নাই। দেশের মানুষের প্রতি কোন দায়িত্ববোধ নাই। এরা ডাকাত। ডাকাতি করে ক্ষমতা দখল করে আছে। ডাকাতের হাতে দেশ ও দেশের মানুষ নিরাপদ নয়। তাই এদের ক্ষমতা থাকে নামতে হবে। যদি না নামে! টেনে হিঁচড়ে নামাতে হবে। ওরা ভোটের অধিকার কেড়ে নিয়েছে। তাই জনগণের সামনে গণ অভ্যুত্থান ছাড়া এই অবৈধ দখলদার সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করার আর কোন অপসন নাই। তিনি আরো বলেন, নিজেরা প্রস্তুত হোন, গণ অভ্যুত্থাণের জন্য জনগণকে প্রস্তুত করুন। বিজয় আমাদের সুনিশ্চিত। পৃথিবীর ইতিহাসে যেতে হবে না। বাংলার ইতিহাস, বাংলাদেশের ইতিহাস বলে স্বৈরাচারের পতন অনিবার্য। 

সভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সমন্বয়ক, শহিদুল্লাহ কায়সার, পল্টন থানা নাগরিক ঐক্যের আহবায়ক জনাব গোলাম রব বাচ্চু, খিলগাঁও থানার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, মালিবাগ থানার আহবায়ক মোঃ ইলিয়াস আহমেদ ও যাত্রাবাড়ী থানার সসংগঠক হাজী রজব আলী বিশ্বাস।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com