নির্বাচন কমিশনই আওয়ামী ভোট ডাকাতির পৃষ্ঠপোষক: মির্জা ফখরুল

0

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিশিরাতের ভোটের সরকার ও বর্তমান নির্বাচন কমিশন মিলে দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। কারণ, তারা জনগণের মন থেকে সুষ্ঠু নির্বাচনের ধারণা মুছে দিতে চায়।

রোববার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, চলমান পৌর নির্বাচনও ভোট ডাকাতির আওয়ামী মার্কা নির্বাচন। আওয়ামী লীগের ক্যাডাররা প্রথম দফা পৌর নির্বাচনে প্রশাসনের সহায়তায় যেভাবে ভোট জালিয়াতি, ভোট ডাকাতি, নির্বাচনের ফল কারচুপি করেছে দ্বিতীয় দফায়ও একই চিত্র দেখা যাচ্ছে।

তিনি আরও বলেন, আজ গাজীপুর ও ফেনীতে যেভাবে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ও সমর্থকদের ওপর সশস্ত্র হামলা চালানো হয়েছে, কুপিয়ে ধানের শীষের প্রার্থীকে জখম করা হয়েছে তার নিন্দা জানানোর ভাষা আমাদের নেই। যেখানে বিএনপির একজন মেয়র প্রার্থী নিরাপদ না সেখানে কীভাবে সুষ্ঠু নির্বাচন আশা করা যায়? নির্বাচন কমিশন এসব দেখেও মুক ও বধির হয়ে বসে আছে। নির্বাচন কমিশনের এ ধরনের নীরবতা ক্ষমতাসীন দলের সন্ত্রাসীদের আরও উৎসাহিত করছে। মূলত বর্তমান নির্বাচন কমিশনই আওয়ামী ভোট ডাকাতির পৃষ্ঠপোষক।

বিএনপি মহাসচিব বলেন, আমি গাজীপুর ও ফেনীতে আওয়ামী সন্ত্রাসীদের নারকীয় ও ন্যক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি করছি। আহত নেতাকর্মীদের সুস্থতা কামনা করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com