ইসির পদত্যাগ দাবি, বিএনপির কর্মসূচিতে নেতাকর্মীদের ঢল

0

দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সম্পূর্ণভাবে ব্যর্থ বর্তমান নির্বাচন কমিশনের (ইসি) পদত্যাগ দাবিতে বিএনপির পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচিতে নেতাকর্মীদের ঢল নেমেছে। স্লোগানে স্লোগানে কাঁপছে গোটা প্রেসক্লাব এলাকা। যেকোনও ধরনের অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে সমাবেশ ঘিরে সকাল থেকেই বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। 

সোমবার (১১ জানুয়ারি) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সকাল ১০টার দিকেই মহানগর বিএনপি এবং যুবদল, ছাত্রদল, কৃষকদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রেসক্লাব অভিমুখে আসতে থাকে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রেসক্লাব এলাকা নেতাকর্মীদের পদভারে মুখর হয়ে উঠে। 

নেতাকর্মীরা ইসির পদত্যাগ দাবিতে স্লোগানে স্লোগানে প্রকম্পিত করে তুলছে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণ এবং এর আশপাশের এলাকা।

এদিকে বিএনপির মানববন্ধন কর্মসূচিকে কেন্দ্র করে চারপাশে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়ন করা হয়েছে।

বিএনপির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, কৃষকদলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, যুবদল মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, মৎসজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ উপস্থিত রয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com