আ.লীগ সরকার জাতীয় স্বার্থ বিসর্জন দিচ্ছে অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য: বিএনপি

0

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, লাখো প্রাণ ও অসংখ্য মা-বোনের ইজ্জতের বিনিময়ে স্বাধীন বাংলাদেশ পেয়েছি। এ স্বাধীনতার মূল চেতনা গণতন্ত্র। সে গণতন্ত্র আজ কোথায়? এবারের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে হারানো গণতন্ত্র ফিরিয়ে আনাই বিএনপির মূল লক্ষ্য। গণতন্ত্র ফিরিয়ে আনার মধ্য দিয়ে দেশের মানুষের ভোটাধিকারসহ সব মৌলিক অধিকার ফিরিয়ে আনা হবে।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন কেন্দ্রীয় প্রচার উপকমিটির প্রথম সভায় তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আজকে বাংলাদেশের দিকে তাকালে দেখা যায় সরকার জাতীয় স্বার্থ বিসর্জন দিচ্ছে ক্ষমতায় টিকে থাকার জন্য, চিরস্থায়ী ক্ষমতায় থাকার জন্য। যেদিন আমরা পূর্ণাঙ্গ স্বাধীনতা অর্জন ও গণতন্ত্র পুনরুদ্ধার করতে পারব সেদিন রণাঙ্গনের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমানসহ শহীদদের প্রতি সম্মান জানানোর যোগ্যতা অর্জন করব।

দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে গৃহবন্দী করে রেখে সরকার দেশের গণতন্ত্র বন্দী করেছে মন্তব্য করে তিনি বলেন, এ অবস্থার উত্তরণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশের পরিবর্তনের জন্য মাঠে নামতে হবে, আমাদের এক হতে হবে, এক হয়ে কাজ করতে হবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল এগিয়ে যাবে। বিএনপিকে জনগণ কখনো ছেড়ে যায়নি, যাবেও না। কারণ, জনগণ মনে করে বিএনপি একটি মাত্র দল যেটা দেশের কথা বলে, গণতন্ত্রের কথা বলে, একটি মাত্র দল যারা লুটপাট করে অর্থসম্পদ বিদেশে পাচার করে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com