‘বড় ভাই রাগ করলে আমার কিছু যায় আসে না’

0

ড় ভাই ওবায়দুল কাদের সাহেব (সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী) আমার ওপর রাগ করলে তাতে আমার কিছু যায় আসে না বলে মন্তব্য করেছেন আব্দুল কাদের মির্জা। তিনি বলেন, ‘ আমি আর কত সময় ধৈয্য ধরবো। আমার কিছু হলে তারা দায়ী থাকবেন।’

শনিবার (৯ জানুয়ারি) বসুরহাট পৌরসভার উপজেলা পরিষদের সামনে নির্বাচনী পথসভায় নিজের বড় ভাইকে নিয়ে এমন মন্তব্য করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়াম লীগের সভাপতি খিজির হায়াত, ইসকান্দার বাবুল, আজমা পাশা চৌধুরী রুমেল।  

মির্জা কাদের বলেন, কোম্পনীগঞ্জে আজ অস্ত্রের ঝনঝনানি চলছে। কবিরহাট ও ফেনীতে এক বাড়িতে নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। গত দুইদিন আগে চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র এনেছে, আমি প্রশাসনকে জানিয়েছি। নোয়াখালীর প্রশাসন মাসওয়ারা খায়।

নোয়াখালী  জেলা প্রশাসনকে অভিযুক্ত করে তিনি বলেন, একজন এমপির নামযুক্ত মাস্ক কীভাবে আপনি পরেন। আপনিতো নিরপেক্ষ নন ওবায়দুল কাদের সাহেব আমার ওপর রাগ করবে, তাতে আমার কিছু যায় আসে না। আমি আর কত ধৈয্য ধরব।

তিনি প্রাশনকে হুঁশিয়ারি করে বলেন, যদি কোম্পানিগঞ্জের নির্বাচন ঘিরে কোনা ষড়যন্ত্র হয়, রং লাগানো হয় কিংবা কোনা মায়ের বুক খালি হয় তাহলে ডিসি হবেন একনম্বর আসামি আর এসপি হবেন দুই নাম্বার আসামি।

নিজের নিরাপত্তা বাধাগ্রস্ত হচ্ছে উল্লেখ করে মির্জা কাদের বলেন, ফেনী ও নোয়াখালীর ১১ জনের নামের তালিকা প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়েছি। আমার কিছু হলে তালিকার ১১ জন দায়ী থাকবেন।

তিনি বলেন, সকল কাদের প্রতিবাদ করি বলে আমাকে পাগল উন্মাদ বলে। এক নেতা আমাকে বলে আমার নাকি দায়িত্বশীলতার যথেষ্ট অভাব রয়েছে। আমি প্রশ্ন করি আপনি দায়িত্বশীল ব্যক্তি। আপনার বাড়ি কুষ্টিয়া। আর সে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙেছে।  আপনি এগুলো বন্ধ করুন। আমি কাউকে ভয় পাই না।আমি সাদাকে সাদা আর কালো কে কালা বলবো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com