ভোট ডাকাতির সরকার ক্ষমতায় থাকায় জণগণের প্রতি তাদের ন্যূনতম দায়বদ্ধতা নেই: এলডিপি

0

লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপি সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেছেন, করোনার টিকা নিয়ে সরকারের মন্ত্রী, স্বাস্থ্য সচিব এবং বেক্সিমকোর বিপরীতমুখী বক্তব্যই প্রমাণ করেছে করোনার টিকা নিয়ে সরকারের বেহাল অবস্থা চলছে।  

তারা বলেন, রাতের অন্ধকারে ভোট ডাকাতির সরকার ক্ষমতায় থাকায় জণগণের প্রতি তাদের ন্যূনতম দায়বদ্ধতা নেই।  শুক্রবার এক বিবৃতিতে তারা এসব বলেন।

তারা বলেন, করোনা বেড়ে চলছে। হাসপাতালে বেড নেই, অক্সিজেন নেই, মানুষ কাতরাচ্ছে। এখন পৃথিবীতে যে টিকা আবিষ্কার হয়েছে সেটা নিয়ে কতকিছু ঘটে যাচ্ছে। আর সরকার এই টিকা নিয়ে করছে তালবাহানা। যা অত্যন্ত দুঃখজনক। তারা বলেন, বিশ্বের অনেকগুলা দেশে ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে। আমাদের দেশে ভ্যাকসিন দেওয়া শুরু হয়নি। বরং ভ্যাকসিন পাওয়া নিয়ে শঙ্কিত দেশবাসী। এরকম একটা আজব স্বাস্থ্যমন্ত্রী থাকতে ভ্যাকসিন আসবে? সরকার বলেছে, জানুয়ারির শেষের দিকে ভ্যাকসিন আসবে। একজন বলছে, আমরা সরকারের সাথে সরকারি (জিটুজি) চুক্তি করেছি। তার দলের আরেকজন এমপি বলেছেন, সরকারের সাথে সরকার কোনো চুক্তি হয়নি। আমরা প্রাইভেট কোম্পানির সাথে প্রাইভেট কোম্পানির চুক্তি করেছি। ভ্যাকসিন যদি না আসে তাহলে যে ভ্যাকসিন দরকার তা দেয়া হবে।

তারা বলেন, ভারত ২ ডলারে ভ্যাকসিন কিনবে। বাংলাদেশ কিনবে ৫ ডলারে। এতেই বুঝা যায় সরকার ভ্যাকসিন নিয়েও এক শ্রেণিকে লুটপাটের সুযোগ করে দিতে চাচ্ছে। এই নীতিহীন জনবিরোধী সরকারের পতনের লক্ষে একদফা আন্দোলন গড়ে তোলার বিকল্প নাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com