জামায়াতে ইসলামীর শীতবস্ত্র বিতরণ

0

দেশে শীতের প্রকোপ বাড়ায় জনজীবনে নেমেছে অসহনীয় দুর্ভোগ। এক দিকে যেমন তীব্র শীত অন্যদিকে করোনা, আর এ অবস্থায় দল-মত নির্বিশেষে জনসাধারণের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। জনসাধারণের কষ্ট লাঘবে বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত। একটি জনবান্ধব ও কল্যাণ রাষ্ট্র গঠনের লক্ষ্যে রোববার রাজধানীতে ঢাকা মহানগরী উত্তরের মিরপুর পশ্চিম থানার উদ্যোগে বিতরণ করা হয়েছে শীতবস্ত্র।

এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ও জোন পরিচালক মাহফুজুর রহমান বলেছেন, ‘মওসুমী বায়ুর প্রভাবে সারাদেশেই তাপমাত্রা হ্রাস পেয়েছে। ফলে তীব্র শীতে জনজীবন এখন বিপর্যস্ত হয়ে পড়েছে। ঢাকা মহানগরীতেও একই অবস্থার সৃষ্টি হয়েছে। এ অবস্থায় একটি দায়িত্বশীল, আদর্শবাদী ও গণকল্যাণমুখী সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে এগিয়ে এসেছে। আশা করি দুর্গত মানুষরা এতে কিছুটা হলেও উপকৃত হবেন। গণমানুষের জন্য জামায়াতের এই কল্যাণকামীতা আগামী দিনেও অব্যাহত থাকবে-ইনশাআল্লাহ।’

তিনি রোববার রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের মিরপুর পশ্চিম থানা আয়োজিত শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন।

থানা আমীর হেকিম আব্দুল মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিরপুর পশ্চিম থানার সাবেক আমীর আব্দুল্লাহ মুয়াজ। উপস্থিত ছিলেন থানা নায়েবে আমির তাজিরুল ইসলাম, সেক্রেটারি মাওলানা জসিম উদ্দিন ভূঁইয়া ও ওয়ার্ড সভাপতি আব্দুল আজীজ প্রমুখ।

মাহফুজুর রহমান বলেন, ‘শীতের প্রকোপ বৃদ্ধি সারাদেশের মতো ঢাকা নগরীতেও জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে। ফলে প্রান্তিক জনগোষ্ঠী ও শ্রমজীবি মানুষ তীব্র শীতে কষ্ট পাচ্ছেন। করোনার মহামারির কারণে এমনিতেই জনজীবনে অস্থিরতা নেমে এসেছে। সর্বপরি অসহনীয় শীতের প্রকোপে সাধারণ মানুষ খুবই কষ্ট পাচ্ছেন। এ অবস্থায় আমরা শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সীমিত সামর্থ নিয়ে এগিয়ে এসেছি। আশা করি আমাদের এই ক্ষুদ্র প্রয়াস শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে কিছুটা হলেও সহায়ক হবে।’
প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com