আইপিএলকে ‘না’, অন্য সব লিগে ঠিকই খেলবেন স্টেইন

0

টুর্নামেন্ট শুরুর প্রায় মাস চারেক আগেই নিজের নাম সরিয়ে নিলেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার ডেল স্টেইন। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে জমজমাট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ সালের আসরে খেলবেন না স্টেইন। তবে অন্যান্য সব লিগে ঠিকই খেলে যাবেন তিনি।

আইপিএলের সবশেষ আসরে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জার্সি গায়ে মাঠে নেমেছিলেন ৩৭ বছর বয়সী স্টেইন। অফফর্মে থাকা এ পেসারকে এবারের আসরে মাত্র তিনটি ম্যাচ খেলিয়েছে ব্যাঙ্গালুরু। যেখানে রান বিলিয়েছেন দেদারসে, উইকেট পেয়েছেন মাত্র ১টি। তাই পরের আসরে নিজ থেকেই সরে দাঁড়ালেন এ তারকা পেসার।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ কথা জানিয়ে স্টেইন লিখেছেন, ‘সবাইকে জানানোর জন্য একটি ছোট্ট বার্তা। আমি চলতি বছরের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছি। অন্য কোনও দলের হয়ে খেলার কথাও ভাবছি না। সে সময়টায় বিশ্রামের কথা ভাবছি। আমার অবস্থা বোঝায় আরসিবিকে ধন্যবাদ। না, আমি অবসর নিচ্ছি না।’

এ টুইটের পর স্বাভাবিকভাবেই সবার মনে প্রশ্ন জাগে, আইপিএল না খেললেও, অন্যান্য সব লিগে কি খেলবেন স্টেইন? এই প্রশ্নের উত্তর নিজ থেকেই দিয়েছেন তিনি। পরবর্তী এক টুইটে জানিয়েছেন, আইপিএল থেকে সরে যাওয়া মানে অবসর নয়। বরং অন্যান্য লিগে খেলে যাবেন আগের মতোই।

দ্বিতীয় টুইট বার্তায় স্টেইন লিখেছেন, ‘আমি অন্যান্য সব লিখে খেলে যাব। আমি যে বিষয়টি নিয়ে উত্তেজিত, সে ব্যাপারে নিজেকে সুযোগ দেয়ার সকল পথ খোলা রাখতে চাই। একইসঙ্গে খেলা চালিয়ে নিতে চাই। কারণ এটি আমি অনেক ভালোবাসি। না, আমি অবসর নেইনি। দুর্দান্ত এক ২০২১ সালের অপেক্ষায়।’

২০০৮ সালে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়েই আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন স্টেইন। পরে ২০১৯ সালে নাথান কাউল্টার নাইলের পরিবর্তিত খেলোয়াড় হিসেবে আবার ফেরেন ব্যাঙ্গালুরুতে। আর সবশেষ আইপিএলের নিলামেও তাকে কিনে নেয় দলটি। তবে পরের মৌসুমে আর আইপিএলে খেলবেন না এ কিংবদন্তি পেসার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com