শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নতুন কমিটিকে শিবিরের অভিনন্দন

0

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে ইসলামী ছাত্রশিবির। শনিবার তাদের অভিনন্দন জানান কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম।

যৌথ অভিনন্দন বার্তায় তারা বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নবগঠিত কমিটির সভাপতি নূরুল করিম আকরাম, সহ-সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মদ আল আমিনসহ নবগঠিত কমিটির সকল দায়িত্বশীল ভাইয়ের জন্য আমাদের পক্ষ থেকে দোয়া ও মোবারকবাদ। আমরা আশা করি, নতুন কমিটি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কাজকে আরো গতিশীল করতে যথাসাধ্য চেষ্টা করবে। তাদের সার্বিক কর্মকাণ্ড দেশে ইসলাম প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।

একই সাথে ইসলামবিরোধী সমস্ত অপতৎপরতা রুখে দিতে তাদের অবদান হবে অনবদ্য। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা ও ইসলামবিরোধী শক্তির ষড়যন্ত্রের মোকাবেলায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের পথচলায় ছাত্রশিবিরের সমর্থন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

শিবির নেতৃবৃন্দ নতুন কমিটির সদস্যদের সুস্থতা ও সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন। একই সাথে তারা সদ্য বিদায়ী কমিটির সভাপতিসহ অন্যান্য বিদায়ী দায়িত্বশীলদের আগামীর সাফল্যময় পথচলায় সাহায্য চেয়ে আল্লাহর দরবারে দোয়া করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com