মেম্বারের বিরুদ্ধে চেয়ারম্যানের চাঁদাবাজি মামলা

0

বগুড়ার আদমদীঘিতে ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের ছেলের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় এক ইউপি সদস্যের (মেম্বার) বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) রাতে ইউপি চেয়ারম্যান এসএম বেলাল হোসেন বাদী হয়ে একই ইউনিয়নের সদস্য মাজেদুল ইসলামসহ ১২ জনের নাম উল্লেখ করে মামলাটি করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কুন্দ্রগ্রাম ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এসএম বেলাল হোসেনের ছেলে ইপ্তিখার আহম্মেদ তাওহীদের কাছে ইউপি সদস্য মাজেদুল ইসলামসহ ওই এলাকার বেশ কয়েকজন চাঁদা দাবি করে আসছিলেন। গত ১৭ ডিসেম্বর দুপুর ১২টায় সরোয়ার নামের এক ব্যক্তির মোটরসাইকেলে চেয়ারম্যানের ছেলে তাওহীদ বেশকিছু প্রয়োজনীয় কাগজপত্র ফটোকপি করার জন্য কড়ই বাজারে যাচ্ছিলেন। লদাপাড়া মোড় নামক স্থানে পৌঁছলে আসামিরা ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা দিতে না পারলে তাকে অপহরণ করা হবে বলে হত্যার হুমকি দেন। এ সময় তিনি চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসে এবং আসামিরা পালিয়ে যান। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ঘটনায় সোমবার রাতে ইউপি চেয়ারম্যান এসএম বেলাল হোসেন বাদী হয়ে ইউপি সদস্য মাজেদুল ইসলাম, আফজাল, বিপ্লব ও রফিকুলসহ ১২ জনের বিরুদ্ধে মামলা করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারে তৎপরতা চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com