মেহেরপুরে অন্যায়ভাবে ১৮ নেতা-কর্মীকে গ্রেফতারের প্রতিবাদ শিবিরের

0

মেহেরপুরে শান্তিপূর্ণ সাংগঠনিক বৈঠক থেকে অন্যায়ভাবে ১৮ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো: সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, ‘জনগণের নিরাপত্তা নয় বরং নিরাপরাধ ছাত্রদের গ্রেফতার ও কল্পকাহিনী রটনা করে বিরোধী মতের ছাত্রদের জীবন ধ্বংস করাকেই পুলিশ তাদের প্রধান কাজ হিসেবে গ্রহণ করেছে। গত পরশু মেহেরপুরে সাংগঠনিক বৈঠক চলাকালে কোনো কারণ ছাড়াই শিবিরের ১৮ জন নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।’

তারা আরো বলেন, “অন্যায় ও দায়িত্বহীন গ্রেফতারকে আড়াল করতে পুলিশ সুপার এস এম মুরাদ আলি তাদের মুখস্থবুলি আওড়িয়ে গণমাধ্যমকে বলেছেন ‘নাশকতার পরিকল্পনাকালে গ্রেফতার করা হয়েছে’। এটি সম্পূর্ণ বানোয়াট ও পুলিশ কর্মকর্তার দায়িত্বহীন মনোভাবের বিকৃত আবিষ্কার। তিনি পুলিশের পোশাক পরে থাকলেও ছাত্রশিবিরকে জড়িয়ে আপত্তিকর ও রাজনৈতিক কায়দায় বক্তব্য দিয়েছেন। যেখানে সরকারের ভারসাম্যহীন নেতাদের বক্তব্যের হুবহু প্রতিফলন হয়েছে।”

তারা বলেন, কোনো সাক্ষ্য প্রমাণ বা তদন্তের আগেই তিনি তাৎক্ষণিকভাবে নানা আপত্তিকর বিষয়ে নিরাপরাধ ছাত্রদের জড়িয়ে নিকৃষ্ট মিথ্যাচার করেছেন।

বার্তায় নেতারা আরো বলেন, ‘আমরা অবিলম্বে গ্রেফতারকৃত নেতা-কর্মীদের মুক্তি দিয়ে পুলিশ কর্মকর্তার এই মিথ্যা ও বানোয়াট বক্তব্য ও মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।’
প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com