মোদির দপ্তর বিক্রির বিজ্ঞাপন অনলাইনে, ভারতজুড়ে চাঞ্চল্য

0

এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দপ্তর বিক্রি করে দেয়ার বিজ্ঞাপন। তাও আবার অনলাইন ই-কমার্স সাইট ওএলএক্সে। রীতিমতো ছবি পোস্ট করে নরেন্দ্র মোদির বারাণসীর পার্লামেন্ট কার্যালয়টি বিক্রির বিজ্ঞাপন দেয়া হয়েছে। যা নিয়ে হুলুস্থুল বেঁধে গিয়েছে মোদির ‘প্রাণের শহর’ বারাণসীতে।

ব্যাপারটা অবিশ্বাস্য মনে হলেও সত্যি। ই-কমার্স সাইট ওএরএক্স-এ সত্যি সত্যিই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বারাণসীর দপ্তর বিক্রির জন্য একটি বিজ্ঞাপন পোস্ট করা হয়েছিল। মোদির পার্লামেন্ট কার্যালয়টিকে নথিভুক্ত করা হয়েছিল একটি ভিলা হিসেবে। যাতে কিনা চারটি ঘর, চারটি শৌচাগার, এবং প্রায় সাড়ে ৬ হাজার স্কয়্যার ফুটের ফাঁকা জায়গা আছে। বাড়িটির খুঁটিনাটি এবং ছবি সবই পোস্ট করা হয়েছিল। বাড়িটির দাম ধার্য করা হয় সাড়ে সাত কোটি টাকা। যা নজরে আসতেই চক্ষু চড়কগাছ হয় স্থানীয় বিজেপি নেতৃত্বের। কারণ, দল বা প্রধানমন্ত্রীর কোনো প্রতিনিধি ওই বিজ্ঞাপন দেননি। তাহলে তা এল কোথা থেকে? সাথে খবর দেয়া হয় পুলিশে। বারাণসী পুলিশ আগে ওই ই-কমার্স সাইট থেকে বিজ্ঞাপনটি সরিয়ে দেয়। জানা যায় লক্ষ্মীকান্ত ওঝা নামের এক ব্যক্তি ওএলএক্স-এ বিজ্ঞাপনটি দিয়েছিলেন। তার খোঁজ চালাচ্ছে পুলিশ। ইতিমধ্যেই ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। ঠিক কী কারণে এ হেন দুঃসাহসিক বিজ্ঞাপন দেয়ার প্রবৃত্তি? সেটা জানার চেষ্টা করছে পুলিশ।

নিন্দুকেরা বলেন, দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর একের পর এক সরকারি সম্পত্তি বিক্রি করে দিচ্ছেন নরেন্দ্র মোদি। দীর্ঘদিন ধরে সরকারের নিয়ন্ত্রণে থাকা লাভজনক সংস্থাগুলিও চলে যাচ্ছে বেসরকারি নিয়ন্ত্রণে। মোদির লাগাতার সরকারি সম্পত্তি বিক্রির অভিযোগের মধ্যেই যেভাবে খোদ প্রধানমন্ত্রীর দপ্তর বিক্রির বিজ্ঞাপন প্রকাশ্যে এল, তাতে চাঞ্চল্য ছড়ানোটাই স্বাভাবিক। যদিও, এই কাণ্ডটি কোনো রাজনৈতিক উদ্দেশ্যে ঘটানো, নাকি নেহাত মজা করার জন্য কেউ ঘটিয়েছে, সেটা এখনও স্পষ্ট নয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com