করোনা সঙ্কট মোকাবেলায় ঐক্যবদ্ধ ভূমিকা পালনের কোনো বিকল্প নেই: ড. শফিকুল ইসলাম মাসুদ

0

চলমান কোভিড-১৯ মোকাবেলায় দরিদ্র ও শ্রমজীবী মানুষ অভাব অনটনে বেশ কষ্টে দিন পার করছেন। জাতির এ সঙ্কট মোকাবেলায় ঐক্যবদ্ধ ভূমিকা পালনের কোন বিকল্প নেই। বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বুধবার রিকশা-ভ্যানসহ প্রয়োজনীয় উপকরণ বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন।

বুধবার বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের লক্ষ্যে রিকশা-ভ্যানসহ প্রয়োজনীয় উপকরণ বিতরণ ও ব্যবসায়িক পুঁজি হিসেবে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য মাওলানা আবু ফাহিম, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য যথাক্রমে খিলগাঁও পুর্ব থানা আমীর মোহাম্মদ শাহজাহান, খিলগাঁও পশ্চিম থানা আমীর এস এম জুয়েল, সবুজবাগ দক্ষিণ থানা আমীর আব্দুল বারী, শাহজাহানপুর থানা আমীর শরিফুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

ড. শফিকুল ইসলাম মাসুদ আরো বলেন, করোনার কারণে দিনমজুর, শ্রমিক ও ছোট ব্যবসায়িদের আয় হ্রাস পেয়েছে এবং দীর্ঘ দিন কাজের পরিবেশ না থাকায় চাকরি হরিয়ে একটি অংশ বেকার হয়ে পড়েছে। ফলে পরিবার-পরিজন নিয়ে জীবন যাপনে অধিকাংশের ক্ষেত্রেই নেতিবাচক প্রভাব পড়ছে। এমতাবস্থায় একটি দায়িত্বশীল ও আদর্শবাদী সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী বসে থাকতে পারে না। তাই আমরা এসব মানুষের দুর্দশা লাঘবে সীমিত সামর্থ নিয়ে এগিয়ে এসেছি। মানুষের জন্য আমাদের এই কল্যাণকামী কর্মসূচি আগামী দিনেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com