বন্ধুকে অজ্ঞান করে তার স্ত্রীকে ধর্ষণ করলেন ভারতীয় কর্নেল

0

বন্ধুকে মাদক খাইয়ে অজ্ঞান করে তার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভারতীয় সেনাবাহিনীর কৃষ্ণ নামে এক কর্নেলের বিরুদ্ধে। ধর্ষণে বাধা দিলে তিনি ওই নারীকে মারধরও করেন। অভিযুক্ত কর্নেল কৃষ্ণ কানপুরে কর্মরত।

শনিবার (১২ ডিসেম্বর) সেখানকার অফিসার্স মেসেই এ ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকে কর্নেল কৃষ্ণ আত্মগোপন করেছেন বলে জানা গেছে।

অভিযুক্ত সেনা কর্মকর্তার বিরুদ্ধে স্থানীয় ক্যান্টনমেন্ট থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতনের শিকার নারীর স্বামী। ইতোমধ্যে তার খোঁজে অভিযানে নেমেছে দেশটির পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নির্যাতনের শিকার নারী একজন রাশিয়ান নাগরিক। বৈবাহিক সূত্রে তিনি ১০ বছর ধরে ভারতে আছেন।

পুলিশকে ওই নারী জানান, কর্নেল কৃষ্ণের কবল থেকে কোনোমতে পালিয়ে নিজেকে রক্ষা করেন তিনি। তারপর হাসপাতালে গিয়ে বিষয়টি সবাইকে জানান। বিষয়টি জানাজানি হওয়ার পরেই কৃষ্ণকে ডেকে সবার সামনে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি অভিযোগ স্বীকার করেন।

জানা গেছে, পদোন্নতি পেয়ে কর্নেল হওয়ার পর ঘটনার দিন পার্টি দিয়েছিলেন অভিযুক্ত সেনা কর্মকর্তা। অভিযোগকারীর দাবি, সেখানেই সস্ত্রীক তাকে আমন্ত্রণ জানিয়েছিলেন ওই কর্নেল।

ওই নারীর স্বামীর অভিযোগ, পার্টিতে দেয়া পানীয় খাওয়ার পর তিনি বেহুঁশ হয়ে পড়েন। সেই সুযোগেই তার স্ত্রীকে ধর্ষণ করেন কর্নেল কৃষ্ণ।

ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় কর্নেল কৃষ্ণের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com