শীতার্ত দুস্থদের পাশে দাঁড়ানোর আহ্বান ড. শফিকুল ইসলাম মাসুদের

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, আমাদের লক্ষ হচ্ছে জনগণের পাশে থেকে জনগণের সমর্থন নিয়ে একটি কল্যাণময় ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা করা। এটা আমাদের চার দফা মৌলিক কাজের অর্ন্তভুক্ত। তিনি এই দুর্যোগে দলমত নির্বিশেষে সব বিত্তবানকে শীতার্ত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

শুক্রবার জামায়াতে ইসলামী পটুয়াখালী জেলার বাউফল উপজেলা শাখার উদ্যোগে ধর্ম-বর্ণ নির্বিশেষে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা আমীর মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সেক্রেটারি অধ্যাপক খালিদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম, মাওলানা আবদুস সুবহান, উপজেলা শিবির সভাপতি মেহেদী হাসান, সমাজ সেবক ইউপি সদস্য আসাদ শিকদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ড. শফিকুল ইসলাম মাসুদ আরো বলেন, বাউফল আমাদের প্রাণপ্রিয় এলাকা। আমি এই এলাকার সন্তান হিসেবে জনগণের সব ধরনের দুঃখ-দুর্দশা থেকে উত্তরণের জন্য পাশে থাকার চেষ্টা করেছি, এখনো করছি এবং ভবিষ্যতেও পাশে থাকবো ইনশাআল্লাহ।
প্রেসবিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com