ইসলামের শত্রুরা বিজ্ঞানী ফাখরিজাদেকে হত্যা করেছে: পাকিস্তান

0

পাকিস্তানের সাবেক সেনাপ্রধান জেনারেল আসলাম বেগ বলেছেন, ইসলামি প্রজাতন্ত্র ইরানের জনগণের মনোবল ভাঙার ব্যাপারে নিষেধাজ্ঞাসহ সব ধরনের প্রচেষ্টা ব্যর্থ হওয়ার পর দেশটির শীর্ষ পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদেকে হত্যার ঘটনার মধ্যদিয়ে এ কথা পরিষ্কার হয়েছে যে, শত্রুরা ইরানের ইসলামি শাসন ব্যবস্থার বিরোধী।

পাকিস্তানের ইংরেজি দৈনিক ‘দ্যা ডেইলি নেশন’ এ প্রকাশিত এক কলামে জেনারেল আসলাম বেগ এ কথা বলেছেন। তিনি সুস্পষ্ট করে বলেছেন, বিজ্ঞানী ফাখরিজাদে হত্যার ঘটনা ইরানের পরমাণু ইস্যুকে টার্গেট করে নয় বরং ইসলামি ব্যবস্থাকে টার্গেট করে। জেনারেল আসলাম বেগ মধ্যপ্রাচ্য ও আশপাশের অঞ্চলে আমেরিকার হস্তক্ষেপকামী নীতিরও বিরোধিতা করেন তার লেখায়।

পাকিস্তানের সাবেক সেনাপ্রধান আরো বলেন, “মরহুম ইমাম খোমেনী এক সময় বলেছিলেন আমাদের শত্রুরা ইসলামি ব্যবস্থার ভিত্তির বিরোধী এবং তারা কখনো এই বিরোধিতা বন্ধ করবে না; যা চরম সত্য।”

জেনারেল বেগ বলেন, ইসলামী ব্যবস্থার শত্রুরা সাদ্দামকে ইরানে আগ্রাসন চালাতে উৎসাহিত করে তুলেছিল যা আট বছরের রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে শেষ হয়। ইরানি প্রতিরোধ দমন করতে তারা সাদ্দামকে রাসায়নিক অস্ত্র সরবরাহ করেছে। পরবর্তীতে গত ৩০ বছর ধরে এই সভ্যজগত ইরানের বিরুদ্ধে একের পর এক নিষেধাজ্ঞা দিয়ে রেখেছে কিন্তু তারা ইরানি জাতির মনোবল ভাঙতে পারে নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com