আ.লীগ সরকার অবৈধ সরকার এটা নিয়ে কারো মনের মধ্যে কোনো দ্বিধা নেই: সোহেল

0

বিএনপির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন-নবী খান সোহেল বলেছেন, ‘অবৈধ সরকারের অবৈধ প্রশাসন আবার নতুন নিয়ম করেছেন মিছিল-মিটিং করতে হলে উনাদের নাকি আবার পারমিশন নিতে হবে। কার পারমিশন নিতে হবে? ওই পুলিশ যারা ভোটের আগের রাতে ব্যালট বাক্সে ছিল মেরেছে।অবৈধতার কাছে বৈধতার সার্টিফিকেট নেওয়ার জন্য কিন্তু আমরা বসে নেই। মিছিল-মিটিং করবো করতে দিতে হবে আপনাদের কাছে পারমিশন নিয়ে মিটিং মিছিল করতে আমরা পারবো না। ’

গতকাল বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে খালেদা জিয়া এবং জয়নুল আবদিন ফারুকের সু-স্বাস্থ্য কামনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাতীয়তাবাদী নবীন দল নামের একটি সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে।

হাবিব উন-নবী সোহেল বলেন, এই সরকার অবৈধ সরকার এটা নিয়ে কারো মনের মধ্যে কোনো দ্বিধা নেই। আমরা যাকে অবৈধ সরকার বলছি সেই অবৈধ সরকারের অবৈধ প্রশাসনের পারমিশনের জন্য বিএনপির মিছিল-মিটিংয়ে বসে থাকবে না। আগে হয়তো মিছিল কিছু কিছু জায়গায় হতো। সেই মিছিল-মিটিং এখন সারা বাংলাদেশে ছড়িয়ে যাবে। যেখানে খুশি সেখানে আমরা মিছিল মিটিং করব পারলে ঠেকাবেন। দেখি কতো মামলা আপনারা দিতে পারেন, আমরাও দেখতে চাই আপনাদের অস্ত্র থেকে কতো গুলি আপনারা ছুঁড়তে পারেন। আমরা তা মোকাবিলা করার জন্য এবং ধারণ করার জন্য প্রস্তুত হয়ে আছি।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com