ফরিদপুরে নায়াব ইউসুফের সমর্থনে বিএনপি কেন্দ্রীয় নেতৃবৃন্দের জনসংযোগ

0

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব আমানউল্লাহ আমান বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে। জনগণ তাদের ভোটের মাধ্যমে পছন্দ অনুযায়ী জনপ্রতিনিধি নির্বাচন করবে আমরা সেটাই চাই।

ফরিদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী নায়াব ইউসুফের সমর্থনে সোমবার বিকেলে শহরের কমলাপুরের ময়েজ মঞ্জিলে অনুষ্ঠিত এক জনসমাবেশে আমানউল্লাহ আমান একথা বলেন।

তিনি বলেন, ফরিদপুর পৌরসভার মেয়র কে হবেন সেটা নির্বাচন করবে এখানকার জনগণ। প্রশাসন একটি সুষ্ঠু-সুন্দর নির্বাচন উপহার দেবে এটাই এখনো আশা করছি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ টুকু, ঢাকা দক্ষিণের সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি জহুরুল হক শাহজাদা মিয়া, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, ফরিদপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, কেন্দ্রীয় যুবদলের ফরিদপুর বিভাগীয় সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু, মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক ও ফরিদপুর পৌরসভার বিএনপি দলীয় মেয়র প্রার্থী চৌধুরী নায়াব ইউসুফ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ঈছা, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েক প্রমুখ।

বক্তারা বলেন, ফরিদপুর পৌরসভায় যদি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হয় তবে বিএনপি মনোনীত প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন। কিন্তু একটি মহল নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চাইছে। তারা রাতের আঁধারে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর করেছে। বিএনপি নেতাদের বাড়িতে পুলিশ অভিযান চালাচ্ছে। জনগণের ভোটার্ধিকার নিশ্চিত করার স্বার্থে এসব প্রতিহিংসামূলক আচরণ পরিহার করতে হবে।

তারা বলেন, অবৈধ উপায়ে ক্ষমতাসীন দলের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করার পরিণাম হবে ভয়াবহ।

এর আগে আমানউল্লাহ আমানসহ ও বিএনপি ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ শহরের বিভন্ন স্থানে ধানের শীষের পক্ষে জনসংযোগ করেন। তারা সাধারণ ভোটারদেরকে বিএনপি প্রার্থীর ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com