ঝামেলা করতে এসো না, কঙ্গনাকে হুঁশিয়ারি মিকার

0

পাঞ্জাব, হরিয়ানাসহ উত্তর ভারতের হাজার হাজার কৃষক দেশটির নরেন্দ্র মোদি সরকারের চালু করা তিনটি বিতর্কিত কৃষি আইন প্রত্যাহারসহ কিছু দাবি নিয়ে রাস্তায় নেমেছেন। দিল্লি সীমান্তের নানা জায়গা অবরোধ করে রেখেছেন তারা। এপর্যন্ত সরকারের সঙ্গে তাদের পাঁচবারের বৈঠকেও বরফ গলেনি। আগামী মঙ্গলবার সারা ভারত ধর্মঘট ডেকেছেন কৃষকরা।

চলতি কৃষক আন্দোলন নিয়ে পাঞ্জাবের বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে টুইটে বিবাদ চলছে কঙ্গনার। এবার কঙ্গনা রানাউতকে হুঁশিয়ারি বার্তা দিলেন মিকা সিং। কঙ্গনার বিরুদ্ধে কৃষকদের সম্পর্কে ‘অবমাননাকর’ মন্তব্যের অভিযোগ উঠেছে। গতকাল তার নিন্দা করে কঙ্গনাকে মিকা পরামর্শ দেন, তিনি যেন অভিনয় নিয়েই থাকেন।এক টুইটে এই পাঞ্জাবি গায়ক লেখেন, তিনি নিজেকে কঙ্গনার অনুরাগী বলে মনে করলেও আন্দোলনকারী কৃষকদের সমাবেশে হাজির হওয়া এক বৃ্দ্ধা সম্পর্কে তার মন্তব্য মেনে নিতে নারাজ। কঙ্গনার ওই মন্তব্যের নিন্দা করেছেন দিলজিত দোসাঞ্জ, রিচা চাড্ডা, স্বরা ভাস্কর, অ্য়ামি ভির্ক ও আরও অনেকে।

মিকা লেখেন, আমার সব পাঞ্জাবি ভাইদের বলব, শান্ত থাকুন। টিম কঙ্গনা আমাদের আলোচ্য় বিষয় নয়, ওদের সঙ্গে ব্যক্তিগত কোনও বিবাদও নেই আমার। একটি ভুল করে ফেলেছেন, এখন দেখছেন, তার কী তীব্র প্রতিক্রিয়া হয়। আমাদের উদ্দেশ্য কৃষকদের পাশে দাঁড়ানো, তাই সেদিকেই নজর দিন। তাকে তার মতো জীবন কাটাতে দিন। টিম কঙ্গনা করণ জোহর, রণবীর, হৃত্বিক বা বলিউডের অন্য় তারকাদের ক্ষেত্রে পার পেয়ে গেছেন, কিন্তু আমাদের সঙ্গে ঝামেলা করতে এসো না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com