নজরুল ইসলাম খানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল করেছে জনতা ব্যাংক জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী ইউনিয়ন।

রোববার সন্ধায় মতিঝিলে জনতা ব্যাংক কর্মচারী ইউনিয়ন অফিসে এ দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। দোয়া মাহফিলে নজরুল ইসলাম খান সহ অসুস্থ বিএনপির সকল নেতাদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. রমিজ উদ্দিন মরুর সভাপতিত্বে ও জানতাব্যাংক শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম। এসময় আরো উপাস্থিত ছিলেন, সংগাঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালে প্রিন্স, সহ সংগাঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সহ শ্রম বিষয় সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির খান, বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসাইন, জাতীয়তাবাদী শ্রমিকদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আবুল খায়ের খাজা, সহ সাধারণ সম্পাদক মিঞা মিজানুর রহমান, ঢাকা মহানগর দিক্ষিন শ্রমিকদল সভাপতি কাজী আমির খসরু, সাধারন সম্পাদক মাহবুব আলম বাদল, সহ সভাপতি সুমন ভুঁইয়া প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com