তারেক রহমান তাঁর কর্মকাণ্ডের মাধ্যমেই জনগণের হৃদয়ের মনিকোঠায় স্থান করে নিয়েছেন: বিএনপি

0

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে ধোবাউড়া উপজেলা বিএনপির উদ্যোগে গতকাল শনিবার, দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে কৃষকদের মাঝে রবি শষ্যের বীজ বিতরন করা হয়।

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর ইউনিয়নের কৃষকদের মাঝে বীজ বিতরন করেন। অনুষ্ঠানে অন্যান্য ইউনিয়নে বিতরণের জন্য বিএনপির নেতৃবৃন্দের হাতে বীজ তুলে দেয়া হয়।

বীজ বিতরন উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত সভায় বক্তব্য দানকালে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, তারেক রহমান বাংলাদেশের চারণ রাজনীতিবিদ। তৃণমূলকে সংগঠিত, শক্তিশালী, ক্ষমতায়িত ও স্বনির্ভর করতে দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়িয়েছেন, সহযোগিতা করেছেন, উন্নয়নের মহাসড়কে সম্পৃক্ত করেছেন। এজন্য শহীদ জিয়া, বেগম খালেদা জিয়ার মতই দেশী-বিদেশী ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে তারেক রহমানকে।

তিনি বলেন, তারেক রহমান তাঁর কর্মকাণ্ডের মাধ্যমেই জনগণের হৃদয়ের মনিকোঠায় স্থান করে নিয়েছেন, বাংলাদেশের রাজনীতি থেকে কেউ তাঁকে নির্মুল করতে পারবে না। যারা একাজ করতে যাবে,তারাই নির্মুল হয়ে যাবে। তিনি তারেক রহমানের দীর্ঘায়ু, সাফল্য কামনা করে বলেন, তারেক রহমান অচিরেই ফিরে এসে বাংলাদেশের নেতৃত্ব দেবেন ইনশাআল্লাহ।

ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিন এর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটন এর পরিচালনায় অনুষ্ঠানে বিএনপি নেতা আবদুল কুদ্দুস, আবুল কাশেম ডলার, আবদুস শহীদ,গাজীউর রহমান,নয়ন মন্ডল,সিদ্দিক হোসেন,আমিনুল ইসলাম, শাহজাহান মেম্বার,আবদুল মতিন,কসম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com