মোহাম্মদপুরে আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিল বিএনপি

0

মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ড জহুরী মহল্লায় আগুনে পুড়ে যাওয়া প্রায় ১৫০টি পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আবদুস সালাম।

গতকাল বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেলে ওই এলাকায় গিয়ে তিনি এই সাহায্য দেন।

এ সময় ক্ষতিগ্রস্তদের উদ্দেশে আবদুস সালাম বলেন, সরকারের দায়িত্ব ছিল আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো, সরকার সেখানে ব্যর্থ, সরকার আজ দুর্নীতি, চাঁদাবাজিতে ব্যস্ত। বিএনপি জনগণের জন্য রাজনীতি করে বিধায় দেশনেত্রী খালেদা জিয়ার নির্দেশনায় আমি আপনাদের সামান্য আর্থিক সহযোগিতা করছি এবং ভবিষ্যতে যেকোনো দুর্যোগ, দুঃসময়ে আমি আপনাদের পাশে থাকব।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক, মোহাম্মদপুর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী মোহাম্মদ ইউসুফ, সাধারণ সম্পাদক এনায়েতুল হাফিজ, আদাবর থানা বিএনপির সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন নাসির, সাংগঠনিক সম্পাদক মো. ইসহাক, আহম্মদ আলী, জামাল হোসেন টুয়েল, আবুল কালাম আজাদ, মো. হানিফ, হাজী জয়নাল, মো. শাহজাহান, ছাত্রনেতা এবিএম সিদ্দিক, জাফর ইকবাল, আরিফুর রহমান আরিফ, মহিলা নেত্রী জুমা আয়শা সহ মোহাম্মদপুর  ও আদাবর থানার নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com