আ.লীগের অবস্থা কচু পাতার ওপর পানির মতো, দোলা লাগলেই পড়ে যাবে, আর উঠতে পারবে না: মিনু

0

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, এই সরকারের অবস্থা বর্তমান খুবই খারাপ। দেশের ৮৫ ভাগ মানুষ এখন এই সরকারের পাশে নেই।আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের কিছু আজ্ঞাবহ কর্মকর্তার ওপর নির্ভর করে তারা ক্ষমতায় টিকে আছেন। তাদের অবস্থা কচু পাতার ওপর পানির মতো। একটু দোলা লাগলেই পড়ে যাবে, আর উঠতে পারবে না।

গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে রাজশাহী মহানগরীর মালোপাড়ায় থাকা রাজশাহী জেলা ও মহানগর যুবদলের আয়োজেনে অনুষ্ঠিত বিক্ষোভ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন মিনু।  

রাজধানী ঢাকায় যুবদলের কেন্দ্রীয় নেতাদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে মিজানুর রহমান মিনু বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক দল। গণতন্ত্রের মধ্যে দিয়েই এই দলের জন্ম। প্রেসিডেন্ট জিয়াউর রহমান ১৯৭৮ সালে এই দল প্রতিষ্ঠা করেন। এরপর তিনি বাকশাল থেকে দেশের মানুষকে বাঁচাতে এবং দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে বহুদলীয় গণতন্ত্র ব্যবস্থা চালু করেন। এর মধ্যে দিয়ে দেশে অন্যান্য দল কার্যক্রম পরিচালনা করার সুযোগ পায় এবং আওয়ামী লীগের বর্তমান সভাপতি বাংলাদেশে আসতে পারেন। আর তিনি এখন স্বাধীনভাবে রাজনীতি করতে পারছেন।

তিনি আরও বলেন, সন্ত্রাস ও জ্বালাও-পোড়ানোতে বিশ্বাস করে বিনা ভোটের এই সরকার। তারা লগি-বৈঠা দিয়ে প্রকাশ্যে মানুষ মেরে, সেই লাশের ওপরে নৃত্য করতে পারে। নিজের দোষ আড়াল করতে যে কোনো ধরনের কাজ আওয়ামী লীগই করতে পারে। কয়েকদিন আগে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জে উপ-নির্বাচনে ভোট ডাকাতি ঢাকতে নিজেরাই বাসে আগুন দিয়ে বিএনপির নাম দিয়ে দলের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার, নির্যাতন ও হয়রানি করছে।

নির্যাতন ও মামলা দিয়ে বিএনপিকে স্তব্ধ করা যাবে না উল্লেখ করে হয়রানিমূলক মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মিজানুর রহমান মিনু।  

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com