আওয়ামী লীগ সরকার নিজেদের স্বার্থে দেশে গুম খুনের রাজত্ব কায়েম করছে: নুর

0

ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর বলেন, আওয়ামী লীগ সরকার নিজেদের স্বার্থে গুম খুনের রাজত্ব কায়েম করছে। মানুষ আজ ভীত সন্ত্রস্ত। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই, অধিকার তো পরের বিষয়। তিনি বলেন, এই সংকটকালীন মুহূর্তে আমাদের প্রয়োজন ছিলো ভাসানীর মতো একজন নেতা। তিনি আমাদের মাঝে নেই, কিন্তু তরুণ প্রজন্মের কাছে আমরা ভাসানীর আদর্শ তুলে ধরতে চাই। ভাসানীর জীবনকে তুলে ধরতে চাই। যাতে তারা বর্তমানে মানুষের যে দুসময় চলছে তার বিরুদ্ধে দাঁড়াতে পারে। আমরা মানুষের অধিকার ফিরিয়ে দিতে চাই।

নূর আরও বলেন, বর্তমানে দেশে এক সংকট চলছে। জনরোষ ক্ষমতাসীনদের দিকে তাক করে আছে। যেকোনো সময় বিস্ফোরণ ঘটবে। এদেশের মানুষ এখন বুঝে গেছে যে, নির্বাচনের মাধ্যমে এই সরকার পরিবর্তন হবে না। কারণ, এই অথর্ব নির্বাচন কমিশনার নির্বাচন ব্যবস্থা পুরোপুরি শেষ করে দিয়েছে। উনি মুক্তিযোদ্ধা এজন্য আমি সম্মান জানাই কিন্তু ওনার কর্মকাণ্ডে আমরা লজ্জিত। আগের রাতেই উনি নির্বাচনের ফলাফল প্রস্তত করে রাখেন। আমরা জনগণকে সঙ্গে নিয়ে রাষ্ট্র, আইন, সংবিধান সংষ্কার করে জনগণের রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চাই। আর এই কাজে ভাসানী আমাদের আদর্শ।

গতকাল মঙ্গলবার রাজধানীর বিজয়নগরে বাংলাদেশ যুব অধিকার পরিষদের উদ্যোগে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com