নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বরিশাল নগরীতে যুবদলের বিক্ষোভ

0

কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ যুবদলের সকল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বরিশাল নগরীতে বিক্ষোভ করেছে মহানগর যুবদল।  পৃথকভাবে বরিশাল নগরীতে বিক্ষোভ করেন সংগঠনটির নেতারা। 

মঙ্গলবার (১৭) নভেম্বর সকালে নগরীর বিভিন্ন ওয়ার্ডের যুবদলের সদস্যরা খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে উপস্থিতি হয়।

হঠাৎ করেই সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন ও সিনিয়র সহসভাপতি কামরুল হাসান রতনের নেতৃত্বে  বিএনপি কাযলয় থেকে এক বিক্ষোভ মিছিল বেড় করে।

এ সময় দায়ীত্বরত পুলিশ সদস্যরা মিছিল বাধা দিয়ে আটকাবার চেষ্ঠা করে ব্যার্থ হয় পরে বিক্ষোভ মিছিল নগরীর গ্রিজ্জামহল্লা, চকবাজা, কাটপট্রি সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যলয়ে ফিরে এসে এক প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ করেন।

মহানগর যুবদল সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, মাকসুদুর রহমান মাসুদ, সাজ্জাদ হোসেন, অ্যাড. মাজহারুল ইসলাম জাহান, শহিদুল হাসান আমির, মিজানুর রহমান পলাশ, দোলন, আসাদুজ্জামান তৌহিদ, সামসুল আলম, তারেকুর ইসলাম ঝুনু প্রমুখ।

এরআগে একই দাবিতে জেলা যুবদল প্রেসক্লাব গলি থেকে এক বিক্ষোভ মিছিল বেড় করে।  পরে তারা অশ্বিনী কুমার টাউনহল চত্বরে এক প্রতিবাদ সভা করেন।

জেলা যুবদল সম্পাদক অ্যাড. এইচ এম তছলিম উদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সহ-সভাপতি মামুন রেজা খাঁন, সাংগঠনিক সম্পাদক অ্যাড. হাফিজ উদ্দিন বাবলু, সালাউদ্দিন নাহিদসহ বিভিন্ন যুবদল নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২০১৪ সালে জাতীয় নির্বাচনের পরে বিভিন্ন সময়ে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠন পুলিশী বাধা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল করা সম্ভব হয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com